লালমনিরহাট বার্তা
হাতীবান্ধায় অটো শ্রমিকলীগ সম্পাদকের সীমানা প্রাচীর ভেঙ্গে দিল প্রতিপক্ষের লোকজন
স্টাফ রিপোর্টার, হাতীবান্ধাঃ | ২ মে, ২০২২ ১১:৩৮ AM
হাতীবান্ধায় অটো  শ্রমিকলীগ সম্পাদকের সীমানা প্রাচীর ভেঙ্গে দিল প্রতিপক্ষের লোকজন
লালমনিরহাটের হাতীবান্ধায় ইছমাইল হোসেন ও তার ৪ ছেলের বিরুদ্ধে অটো শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আকরামুল হক রানার সীমানা প্রাচীর ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে। গত ২৮ এপ্রিল (বৃহস্পতিবার) প্রাচীর ভেঙ্গে ফেলার ঘটনাটি ঘটেছে উপজেলার সিন্দুর্না ইউনিয়নের পূর্ব সিন্দুর্না গ্রামে।
হাতীবান্ধা উপজেলা অটো শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আকরামুল হক রানা বলেন, প্রতিবেশী মৃত আছমুদ্দিনের পুত্র ইছমাইলের সঙ্গে জমির সীমানা নিয়ে দ্বন্দ্ব দীর্ঘদিনের। অনেক কয়েকবার উভয়ের জমি মাপামাপি করে সীমানা নির্ধারন করে সীমানা পিলার দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করে স্থানীয় ইছমাইল হোসেন ও তার ৪ সন্তান কাউকে কোন কিছু না জানিয়ে উত্তর পার্শ্বে টিন দিয়ে দেয়া আমার বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে দেয়। বাধা দিলে আমার ও আমার স্ত্রীর উপর তারা হামলা চালায়। বাঁধা দিতে গিয়ে আহত হয় শ্রমিকলীগ নেতা আকরামুল হক রানা। বর্তমানে তিনি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন। এ বিষয়ে এখনো কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে। এছমাইল হোসেন বলেন, সীমানা প্রাচীর আমার জমিতে পড়ায় ভেঙ্গে দিয়েছি। এখন যা হওয়ার তাই হবে।
হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ সংক্রান্ত অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।
এই বিভাগের আরও খবর