লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে পারিবারিক কলহের জেরে শশুর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ
স্টাফ রিপোর্টার | ২৮ মে, ২০২৩, ২:৫৩ PM
লালমনিরহাটে পারিবারিক কলহের জেরে শশুর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ

লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে দলবদ্ধ হয়ে শশুরবাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করছে জামাই এমন অভিযোগ তুলে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে শাশুড়ী মোছাঃ রুজিনা বেগম (৪০)।

গত শনিবার রাতে উপজেলার সাপ্টিবাড়ীর নায়েকারটারীর বাসিন্দা হাফিজুল ইসলাম এর বাড়িতে হওয়া এ হামলার ঘটনায় রবিবার (২৮মে) আদিতমারী থানায় অভিযোগ করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়,সাপ্টিবাড়ীর হাফিজুল ইসলামের মেয়ে মোছাঃ হাফিজা বেগম (২৫) এর সাথে ৮/৯ বছর পূর্বে প্রেমে আবদ্ধ হয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন একই এলাকার আলতাফ হোসেনের ছেলে সেলিম মিয়া(২৭) এর সাথে। বিবাহ পরবর্তী সময়ে জামাই সেলিম ঘর জামাতা হিসাবে ছিলো।সেসময় জামাই সেলিমের আয়করা টাকা বিভিন্ন কাজে নষ্ট করে। মেয়ে হাফিজা হিসাব চাইলে স্বামী স্ত্রীর কলহ সৃষ্টি হতো। তারই ধারাবাহিকতায় চলতি বছরের গত ২৫ মে তেও উভয়ের কাটাকাটি হয়। এবং জামাই সেলিম কথা শশুর বাড়ীর লোকজনকে উচিৎ শিক্ষা দিবে বলে তার বাবার বাড়ীতে চলে যায়। অভিযোগে উল্লেখ করে শাশুড়ী রোজিনা জানান, সেই কলহের জেরে জামাই ও তার পরিবারের লোকজন দলবদ্ধ হয়ে গত ২৭ মে রাতে দেশীয় অশ্র নিয়ে শশুরবাড়ীর বসতবাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর, গালিগালাজ ও লুটপাট করতে থাকে। আর তাদের বাধা দিলে শশুর মোঃ হাফিজুল ইসলাম (৪৫) এর হামলা করে আহত করে। আর শশুর হাফিজুলকে বাচাতে শাশুড়ী রোজিনা এগিয়ে আসলে হামলাকারীরা এলোপাতাড়ি ভাবে পিটিয়ে তাকে ছেলে রেজাউল, মেয়ে হাফিজ ও আহত হয় । হামলার সময় রেজিনার শ্রীলতাহানী ঘটানো হয় বলেও অভিযোগে উল্লেখ করেন তিনি। অভিযোগে আরো জানা যায়, জামাই পরবারের করা এ হামলায় শশুরবাড়ীর প্রায় ৪৫ হাজার ক্ষতি হয়। আর হামলার সময় অভিযোগে উল্লেখিত ১ ও ২নং আসামি নগদ পঞ্চাশ হাজার টাকা ও হাফিজা ও তার মা রোজিনার স্বর্ণালংকার নিয়ে যায়। ঘটনার শোরগোল ও আহতদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। পরে আহতদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে। বর্তমানে আহতরা চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর