লালমনিরহাট বার্তা
পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির বিভিন্ন কর্মসূচি
বার্তা ডেস্কঃ | ১৩ জুল, ২০২২, ১০:২০ AM
পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির বিভিন্ন কর্মসূচি
আগামীকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) সাবেক সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর তৃতীয় মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করবে জাতীয় পার্টি।
আগামীকাল ১৪ জুলাই সকাল ৮টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হবে জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গ এবং সহযোগি সংগঠনের পক্ষ থেকে।
সকাল থেকে দুপুর পর্যন্ত জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে পবিত্র কোরআন তেলাওয়াত করা হবে।
বিকেল ৩টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর স্মরণসভা ও দোয়া মাহফিল অনৃষ্ঠিত হবে। স্মরণ সভায় সভাপতিত্ব করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। স্মরণ সভায় জাতীয় পার্টি মহাসচিব সহ শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। স্মরণ সভা শেষে বিকেলে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।
১৫ জুলাই, শুক্রবার বিকেল ৩টায় রাজধানীর শ্যামপুর জুরাইন রেলগেটে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিন এর সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে অনুষ্ঠেয় স্মরণ সভায় উপস্থিত থাকবেন জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপিসহ জাতীয় পার্টির শীর্ষ নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে ৩ হাজার সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করা হবে।(প্রেস বিজ্ঞপ্তি)
এই বিভাগের আরও খবর