লালমনিরহাট বার্তা
বিএনপি নির্বাচনে না আসলে সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে -সমাজকল্যান মন্ত্রী
রংপুর অফিসঃ | ২৫ সেপ, ২০২২, ১১:৫৩ AM
বিএনপি নির্বাচনে না আসলে সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে -সমাজকল্যান মন্ত্রী

সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, গণতন্ত্রকে সুসংহত করতে হলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। বিএনপি নির্বাচনে না আসলে সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন অনুষ্ঠান হবে। নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের নেতৃত্ব বেছে নেবেন। রোববার দুপুরে রংপুর কারমাইকেল কলেজের পাঁচতলা বিশিষ্ট শেখ কামাল ছাত্রাবাস ও শেখ ফজিলাতুননেছা ছাত্রী নিবাসের উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময়ে এ কথা বলেছেন।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব পাওয়ার পর তিনি জনকল্যানে কাজ করে যাচ্ছেন। বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যান মুলক কাজ মেনে নিতে পারছে না।সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছে। বিগত সময়ে তারা বিভিন্ন যানবাহনে পেট্রোল বোমা মেরে জীবিত মানুষকে আগুনে পুড়ে হত্যা করেছে।দেশের মানুষ অনুধাবন করতে পারছে বিএনপি গণতন্ত্রকে বিকশিত হতে দিতে চায় না।প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রের বিকাশের জন্য কাজ করে যাচ্ছে। তাই দেশের ১৭ কোটি মানুষ প্রধানমন্ত্রীর পক্ষে রয়েছে।

মন্ত্রী আরও বলেন, করোনার প্রকোপে গোটা বিশ্বের অর্থনীতি নড়বড়ে হয়ে গেছে। বর্তমান সরকার সংকট সময়ে বিনামূল্যে মানুষকে টিকা ও খাবার দিয়েছেন। এরপর রাশিয়া ইউক্রেনের যুদ্ধের কারণে সারা বিশ্বে নতুন করে সংকট তৈরী হয়েছে।এ পরিস্থিতিতে দেশের মানুষ যেন তিন বেলা খেতে পারে সে লক্ষ্যে সরকার টিসিবি, ওএমএস কার্যক্রম চালু করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, কারমাইকেল কলেজ অধ্যক্ষ অধ্যাপক ড.আমজাদ হোসেন, কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক রকিবুস সুলতান মানিক, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান,সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, কারমাইকেল কলেজের সহযোগি অধ্যাপক ওয়াহেদুজ্জামান।

এই বিভাগের আরও খবর