লালমনিরহাট বার্তা
কিশোর গ্যাং: থার্টিফাস্টের পার্টি থেকে ডেকে নিয়ে হৃদয়কে খুন
বার্তা অনলাইন ডেস্কঃ | ১ জানু, ২০২৩, ১১:৪৬ AM
কিশোর গ্যাং: থার্টিফাস্টের পার্টি থেকে ডেকে নিয়ে হৃদয়কে খুন

কুমিল্লায় কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বে থার্টি ফার্স্ট নাইটের প্রথম প্রহরে ছুরিকাঘাতে ফয়সাল ইসলাম হৃদয় (১৮) নামে এক কিশোর নিহত হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে নগরীর দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত হৃদয় ইলেক্ট্রিক মিস্ত্রির কাজ করতেন। তিনি নগরীর দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় এলাকার চা দোকানি মো. বাবু মিয়ার ছেলে। রোববার নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়।

নিহত কিশোরের মামা জয়নাল আবেদিন জনি জানান, গত দুই-তিন দিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সঙ্গে আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা নিয়ে হৃদয়ের (১৮) দ্বন্দ্ব হয়। এই দ্বন্দ্বের জেরে তারা সেদিন হৃদয়কে মেরে ফেলার হুমকি দেয়। শনিবার রাতে হৃদয় ও তার বন্ধুরা বাড়ির পাশের বড়পুকুর পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থার্টি-ফাস্ট নাইটের আনন্দ-উল্লাস করছিলো। যাদের সঙ্গে দ্বন্দ্ব ছিলো তারা দক্ষিণ চর্থা পশ্চিমপাড়া এলাকায় নববর্ষের পার্টি করছিলো। পার্টি চলা অবস্থায় তাদের পক্ষের কয়েকজন কিশোর ভাগিনাকে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে হৃদয়কে তারা এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হৃদয়ের লাশ উদ্ধার করে।

নিহতের বাবা মো. বাবু মিয়া বলেন, তারা আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। অবিলম্বে ঘাতকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আমরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদ জানান, স্থানীয় কিশোরদের দ্বন্দের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে বলে জেনেছি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। (সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর