লালমনিরহাট বার্তা
লালমনিরহাট নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের কমিটি গঠন
স্টাফ রিপোর্টারঃ | ১৭ এপ্রি, ২০২২, ৫:০২ AM
লালমনিরহাট নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের কমিটি গঠন
লালমনিরহাটের সমস্যা, সম্ভাবনা ও নাগরিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে লালমনিরহাট নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদ নামে একটি সংগঠনের আহবায়ক কমিটি গঠিত হয়েছে।
কমিটি গঠন উপলক্ষে শনিবার (১৬ এপ্রিল) বিকালে শহরের বৈশাখী হসপিটাল হল রুমে আলোচনা সভা,ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সর্বসম্মতিক্রমে শেখ শফিউদ্দিন কমার্স কলেজের অধ্যক্ষ এন্তাজুর রহমানকে আহবায়ক ও সাংবাদিক তৌহিদুল ইসলাম লিটনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।
আলোচনা সভায় সংগঠনটির সমন্বয়কারী হিসেবে সাংবাদিক তন্ময় আহমেদ নয়নকে নির্বাচিত করা হয়।
কমিটি গঠন শেষে লালমনিরহাট জেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে মুক্ত আলোচনা করা হয়। মুক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনটির যুগ্ন আহবায়ক আশিক ইকবাল মিলন,অ্যাডভোকেট ইকবাল হোসেন মামুন,হায়দার আলী বাবু,ছাদিকুল ইসলাম।
সংগঠনটির সমন্বয়কারী তন্ময় আহমেদ নয়নের সঞ্চালনায় সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন,মেহেরুন নাহার মেরী,জাহিরুল ইসলাম টিটু,মাখন লাল দাস,আমিরুল ইসলাম হেলাল,সামসুল হক,ফরহাদ আলম সুমন,শহিদ ইসলাম সুজন, বিপ্লব হোসেন।
আলোচনা সভা শেষে লালমনিরহাট থেকে পরিচালিত কমিউটার ট্রেন চালুর দাবিতে স্মারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করেন সংগঠনটির সদস্য সচিব তৌহিদুল ইসলাম লিটন।
সংগঠনটির আহবায়ক এন্তাজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাবেক সিভিল সার্জন ডাঃ কাশেম আলী,বিশিষ্ট সমাজসেবক ফেরদৌসী বেগম বিউটি, সাংবাদিক আশিকুর রহমান।
এই বিভাগের আরও খবর