লালমনিরহাট বার্তা
ছাত্রদলের সহসভাপতি নয়ন মিয়া হত্যার প্রতিবাদে- বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা
রংপুর অফিসঃ | ২২ নভেম্বর, ২০২২ ১:১৯ PM
ছাত্রদলের সহসভাপতি নয়ন মিয়া হত্যার প্রতিবাদে- বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা

সরকার পতনের ভীতি আওয়ামী লীগের নেতাদের মনে ঢুকে পড়েছে। এখন তারা বিএনপির সমাবেশ বানচালের ষড়যন্ত্রে লিপ্ত। পতনের ভয়ে বিএনপির নেতা-কর্মীদের নামে মিথ্যে মামলা দিচ্ছে।

নেতা-কর্মী ও সমর্থকদের ওপর হামলা চালাচ্ছে, গুম করছে, হত্যা করছে। কিন্তু বিএনপিকে কেউ দমাতে পারেনি, এবারো পারবে না।’মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন রংপুর মহানগর বিএনপির নেতারা। ব্রাহ্মণবাড়িয়ার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি নয়ন মিয়া হত্যার প্রতিবাদে এই কর্মসূচি পালন করে মহানগর বিএনপি।

দুপুরে রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে দলের নেতা-কর্মীরা। কিন্তু বিক্ষোভ নিয়ে কার্যালয়ের গলি থেকে বেরিয়ে প্রধান সড়কে ওঠার আগেই তাদের পথরোধ করে পুলিশ। এসময় বিএনপির নেতা-কর্মীদের সাথে পুলিশের বাকবিতন্ডা হয়।পরে পুলিশি বাধার মুখে সড়কে বিক্ষোভ করতে না পেরে কার্যালয়ের প্রবেশ মুখে প্রতিবাদ সমাবেশ করেন দলটির নেতা-কর্মীরা। এতে রংপুর মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ উন-নবী ডন, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী মিলন।

সমাবেশে বক্তারা বলেন, কুমিল্লার বিভাগীয় সমাবেশে ছাত্রদলের নেতা নয়নকে যেভাবে হত্যা করা হয়েছে তা কোনভাবেই মেনে নেয়া যায় না। আমাদের সমাবেশগুলো শুরু না হতেই সরকার পরিবহন ধর্মঘট দিয়ে বানচালের চেষ্টা করেছে কিন্তু তাতেও দমাতে পারেনি।সমাবেশ শেষে সরকার এখন আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সরকার যেভাবে এদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে, তা কোনভাবেই চলতে দেয়া হবে না। এই সরকারকে উৎখাত না করা পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না।

এই বিভাগের আরও খবর