লালমনিরহাট বার্তা
‘ক্রু ঢিলা’র দলে রেশমিকা!
বার্তা অনলাইন ডেস্কঃ | ২২ আগস্ট, ২০২২ ৮:০২ AM
‘ক্রু ঢিলা’র দলে রেশমিকা!

ক’দিন আগেই নির্মাতা ও প্রযোজক করণ জোহর ‘ক্রু ঢিলা’ শিরোনামে নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছেন। তখন সিনেমাটির হিরোর ভূমিকায় টাইগার শ্রফের নাম জানা গেলেও তার বিপরীতে নায়িকা কে থাকছেন, বাজেট কত হবে—এমন নানা জল্পনা-কল্পনা চলছে। তবে এবার জানা গেছে, ১৫০ কোট রূপি বাজেটে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি এবং পরিচালনার দায়িত্ব পাচ্ছেন শশাঙ্ক খৈতান।

ভারতীয় গণমাধ্যম দাবি করেছে, সিনেমাটিতে টাইগারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দক্ষিণী তারকা রেশমিকা মান্দানা। ‘পুষ্পা :দ্য রাইজ’ সিনেমার ব্যাপক সাফল্যের কারণে নাকি নির্মাতা-প্রযোজকের প্রথম পছন্দের তালিকায় রয়েছেন তিনি। তবে রেশমিকা ছাড়াও শ্রদ্ধা কাপুর ও জাহ্নবি কাপুরের নামও রয়েছে সেই তালিকায়।

রেশমিকা মান্দানা
রেশমিকা মান্দানা

সিনেমাটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে রেশমিকা বলেন, ‘সিনেমাটিতে থাকছি কি-না, এখনও নিশ্চিত নই। আমি সিনেমাটির গল্প শুনেছি এবং প্রাথমিক কথা হয়েছে আমাদের। চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে চূড়ান্ত আলোচনা হয়নি। তবে সবকিছু মিলে গেলে অবশ্যই ক্রু ঢিলায় আমাকে দেখা যাবে। কারণ দারুণ একটি গল্পে সিনেমাটি নির্মিত হবে। আমার চরিত্রেরও যথেষ্ট গুরুত্ব রয়েছে। সব মিলিয়ে ইচ্ছে আছে সিনেমাটিতে যুক্ত হওয়ার।’

এদিকে সিনেমাটি শিগগিরই ফ্লোরে গড়ানো উচিত বলে মনে করছেন নির্মাতা শশাঙ্ক। কারণ হিসেবে তিনি ‘ক্রু ঢিলা’র বিনোদনে ভরপুর, বিগবাজেট এবং হিন্দি সিনেমার প্রতি দর্শকদের নতুন করে আগ্রহ তৈরি হওয়াকে সামনে এনেছেন।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর