লালমনিরহাট বার্তা
বাংলাদেশি মাদক ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ
স্টাফ রিপোর্টারঃ | ১৩ জুল, ২০২২, ১০:০৬ AM
বাংলাদেশি মাদক ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি সীমান্ত এলাকা থেকে নাইমুল ইসলাম (২৫) নামে এক বাংলাদেশিকে মাদক ব্যবসায়ীকে বস্তাভর্তি ফেনসিডিলসহ ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।
গত ১২জুলাই সকালে ওই সীমান্তের ৯১৩ নম্বর মেইন পিলার থেকে তাকে ধরে নিয়ে যায় বিএসএফ। নাইমুল ওই সীমান্তের খামারভাতি এলাকার আসাদুল ইসলামের ছেলে।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই সীমান্তের একাধিক বাসিন্দা জানান, নাইমুল ইসলাম দীর্ঘদিন ধরে ভারত থেকে বিভিন্ন মাদক এনে বাংলাদেশী মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয় করে আসছে। আজও সে মাদক আনার জন্য ভারতে যায়। পরে মাদক আনার সময় ভারতীয় ৯১৩ নম্বর মেইন পিলারের নিকট থেকে ভারতের চিত্রা ক্যাম্পের ৭৫ বিএসএফ ব্যাটালিয়নের সদস্যরা তাকে বস্তা ভর্তি ফেন্সিডিলের বোতলসহ ধরে নিয়ে যায়।
কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল বলেন, এখন পর্যন্ত এ রকম কোনো তথ্য আমাদের জানা নেই। তবে খোঁজ নিয়ে জানানো যাবে। বর্ডার গার্ড বাংলাদেশ লালমনিরহাট (১৫ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমেদ বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক বস্তা মাদকসহ একজন বাংলাদেশি যুবককে ভারতীয় বিএসএফ ধরে নিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। একাধিক মামলার আসামী ওই যুবক একজন মাদক ব্যবসায়ী। তবে এ বিষয়ে বিএসএফর সঙ্গে কথা বলবেন বলেও তিনি জানান।
এই বিভাগের আরও খবর