লালমনিরহাট বার্তা
দেশে রাস্তা ও সেতু তৈরী করতে যে টাকা খরচ হয় আমিরিকা, ব্রিটেন ও সিঙ্গাপুরে এত টাকা খরচ হয় না
রংপুর অফিসঃ | ১৪ মে, ২০২২, ২:১৪ PM
দেশে রাস্তা ও সেতু তৈরী করতে যে টাকা খরচ হয় আমিরিকা, ব্রিটেন ও সিঙ্গাপুরে এত টাকা খরচ হয় না
বাংলাদেশের রাস্তা ও সেতু তৈরী করতে যে যটাকা খরচ হয় আমিরিকা, ব্রিটেনে ও সিঙ্গাপুরে এত টাকা খরচ হয় না। কোথায় যায় এই টাকা। সব টাকা ওনাদের পটেকে যায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। শরিবার বিকেলে নগরের গ্রান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে ভ্রাম্যমাণ ট্রাকে স্টেজ বানিয়ে মহানগর বিএনপির আয়োজনে সমাবেশ অনুষ্টিত হয়। দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতার্কমীর উপরে আওয়ামীলীগের হামলার প্রতিবাদে রংপুর বিক্ষোভ সমাবেশ করেছেন।
মহানগর বিএনপির আহবায়ক সামসুজাজামান সামুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংরাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
এমময় বক্তব্য রাখেন, রংপুর জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, রংপুর বিএনপির অন্যতম সদস্য ও সাবেক এমপি সাহিদার রহমান জোসনা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফছার আলী, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, মহানগর বিনপির সদস্য রুহুল আমিন বাবলু, রংপুর জেলা যুদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিঠন পারভেজ, জেলা ছাত্রদলের সভাপতা মনিরুজ্জামার হিযবুল, মহানগর সভাপতি নুর হাসান সুমন প্রমুখ।
সমাবেশ সঞ্চালনা করের মহানগর বিএনপির সদস্য মাহফুজা উন নবী ডন ও জেলার সদস্য সচিব আনিছুর রহমান লাকু। প্রয়াত জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোস্তাফিজুর রহমান বিপুরসহ সকল বিএনপির নেতাকর্মীর মাগফেরাতে দোয়া মোনাযাত করেন।
এসময় বক্তারা বলেন, বিচার বিভাগ গণতন্ত্র ফিরিয়ে এনছে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। মানুষ এটাও জানে ১৯৮২ সালে সামরিক সৈরসাষক মাধ্যমে বাংলাদেশকে গণতন্ত্রহী করা হয়েছিলো।
এই বিভাগের আরও খবর