লালমনিরহাট বার্তা
ইয়াবা মোটরসাইকেলসহ মাদক কারবারি আটক
স্টাফ রিপোর্টারঃ | ১ জুন, ২০২২, ১:৫৪ PM
ইয়াবা মোটরসাইকেলসহ মাদক কারবারি আটক
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন থেকে ১০০ টি ইয়াবা বরি ও একটি টিভিএস মোটরসাইকেলসহ আহসান হাবীব (৩৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ। বুধবার (২৫ মে) রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার আহসান হাবীবের বাড়ি উপজেলার পাটগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ডের শিলেরডাঙা এলাকায়। বুধবার রাতে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে লালমনিরহাট আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠিয়েছে।
পাটগ্রাম থানা পুলিশ জানায়, বুধবার রাতে বুড়িমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের উফারামরা গ্রাম এলাকায় থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নের্তৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় ওই এলাকার কাঁচা রাস্তার মোড়ে ১০০ টি ইয়াবা বরি ও মোটরসাইকেলসহ আহসান হাবীবকে আটক করা হয়।
পাটগ্রাম থানায় পুলিশ বাদি হয়ে আহসান হাবীবের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। পরদিন বৃহস্পতিবার সকালে লালমনিরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ইয়াবা ও মোটরসাইকেলসহ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন-‘গ্রেপ্তার আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। মাদকদ্রব্য নির্মূলে পুলিশ শক্ত অবস্থানে রয়েছে।’
এই বিভাগের আরও খবর