লালমনিরহাট বার্তা
আদিতমারী উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা
বার্তা ডেস্ক | ১৯ নভেম্বর, ২০২২ ১:০২ PM
আদিতমারী উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

 আজ শনিবার (১৯ নভেম্বর) দুপুরে তিস্তা ব্যারাজের ডালিয়া অবসর রেষ্ট হাউসে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সমন্বয় সভায় আদিতমারী উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এর আগে গত মাসে ৮ অক্টোবর বিকেলে আদিতমারী জিএস মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে কমিটি ঘোষনা ছাড়াই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত হয়।

আদিতমারী উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলীকে সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল আলমকে পুনরায় সাধারন সম্পাদক এবং মিজানুর রহমান মিজানকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, দীর্ঘ ১২ বছর পরে গত ০৮ অক্টোবর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী শাহাজান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রথমার্ধের আলোচনা সভা শেষে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় সমঝোতা করতে ব্যর্থ হন কেন্দ্রীয় নেতারা। অবশেষে কমিটি ঘোষা না করে সম্মেলন স্থগিত করেন কেন্দ্রীয় নেতারা।

অবশেষে শনিবার (১৯ নভেম্বর) দুপুরে নীলফামারীর ডালিয়ায় অবসর রেস্ট হাউসে জেলা আওয়ামী লীগের সভায় আদিতমারী উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি এবং সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপিসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর