লালমনিরহাট বার্তা
জুনিয়র এনটিআরকে দ্বিতীয় যুদ্ধের আহ্বান জানালেন হৃত্বিক
ইত্তেফাক | ২১ মে, ২০২৩, ১:২১ PM
জুনিয়র এনটিআরকে দ্বিতীয় যুদ্ধের আহ্বান জানালেন হৃত্বিক

দক্ষিণ ভারতীয় তারকা জুনিয়র এনটিআর আন্তর্জাতিক খ্যাতি পেয়েছেন ‘আরআরআর’ সিনেমার মাধ্যমে। এবার তার গ্র্যান্ড এন্ট্রি হতে চলেছে বলিউডে। আর দক্ষিণী এই হিরোর বিপরীতে থাকছেন বলিউডের অভিনেতা হৃত্বিক রোশন। টু্ইটারে যুদ্ধে আহ্বান জানিয়ে তারই ইঙ্গিত দিয়েছেন হৃতিক রোশন।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি জুনিয়ার এনটিআরের জন্মদিনে টুইটারে তাকে শুভেচ্ছাবার্তায় যুদ্ধক্ষেত্রে নেমে পড়ার আহ্বান জানিয়েছেন হৃতিক রোশন। হৃতিক লিখেছেন, ‘শুভ জন্মদিন জুনিয়র এনটিআর! আনন্দে ভরে উঠুক তোমার আগামী দিন, অ্যাকশনে হোক জমজমাট। যুদ্ধভূমিতে তোমার জন্য অপেক্ষায় আছি বন্ধু। তোমার আগামী দিনগুলো আনন্দ আর শান্তিতে ভরে উঠুক, যতক্ষণ না আমাদের দেখা হচ্ছে।’

‘যুদ্ধভূমি’ বলতে হৃতিক যে ‘ওয়ার ২’- এর দিকেই ইঙ্গিত করেছেন তা বুঝতে পেরেছেন অনুরাগীরাও। দুজন একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জেনে ভক্তরা একের পর এক উচ্ছ্বসিত মন্তব্য করেছেন কমেন্ট সেকশনে।

অন্যদিকে ফিল্ম সমালোচক তরুণ আদর্শ তারে টুইটারে হৃত্বিক রোশন আর জুনিয়র এনটিআর-এর ছবি পোস্ট করে জানিয়েছেন, ‘পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ওয়ার-২ তে অফিসিয়ালি তারা কাজ করছেন।’

২০১৯ সালে যশরাজ ফিল্মসের স্পাইভার্সের ছবি ‘ওয়ার’ মুক্তি পেয়েছিল। মেজর কবীরের ভূমিকায় অভিনয় করেছিলেন হৃতিক রোশন। টাইগার শ্রফ আবার ক্যাপ্টেন খালিদ ও ক্যাপ্টেন সৌরভ, দুটি চরিত্রে অভিনয় করেছিলেন। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় দুই অ্যাকশন হিরোর যুগলবন্দিতে যশরাজ ফিল্মসের আয়ও ছিল বেশ ভাল। ১৭০ কোটির ‘ওয়ার’ ছবিটি ব্যবসা করেছিল প্রায় ৪৭৬ কোটি!

সেই সাফল্যের সূত্র ধরেই যশরাজ ফিল্মসের ব্যানারে শুরু হতে চলেছে ‘ওয়ার ২’-এর কাজ। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন হৃতিক রোশন ও জুনিয়র এনটিআর।

এই বিভাগের আরও খবর