লালমনিরহাট বার্তা
পাটগ্রামে গলায় ছুরি ঠেকিয়ে ছাত্রীকে ধষর্ণের চেষ্টা, থানায় অভিযোগ
পাটগ্রাম প্রতিনিধি : | ২৯ জুন, ২০২২, ১২:৫৬ PM
পাটগ্রামে গলায় ছুরি ঠেকিয়ে ছাত্রীকে ধষর্ণের চেষ্টা, থানায় অভিযোগ
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের নবম শ্রেণিতে পড়–য়া এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঙলবার (২৮ জুন) রাতে থানায় অভিযোগ দিয়েছেন। ছাত্রীটি বুড়িমারী ইউনিয়নের একটি উচ্চ বিদ্যালেয়র নবম শ্রেণির শিক্ষার্থী।
অভিযোগ সূত্রে জানা গেছে, মঙলবার (২৮ জুন) ওই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ডাঙাপাড়া এলাকার নিজ বাড়িতে রাত সাড়ে ৮ টার দিকে একাই ছিলেন ছাত্রী (১৪)। প্রবল বৃষ্টির সময় একই ওয়ার্ডের ঘাটেরপাড় এলাকার আব্দুল মজিদের ছেলে হাসান আলী (২৪) ও অজ্ঞাতনামা দুই জন ব্যক্তি মুখ ঢেকে ঘরে প্রবেশ করে। এ সময় ওই ছাত্রীর গলায় ছুরি ঠেকিয়ে চিৎকার করতে নিষেধ করে ও ঘরে রাখা চাবি নিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়। একপর্যায়ে তিনজন মিলে ওই ছাত্রীকে ঘরের মেঝেতে ধর্ষণের চেষ্টা চালায়। ছাত্রীর সাথে ধস্তাধস্তির সময় একজন অজ্ঞাতনামা যুবকের মুখ ঢেকে রাখা মাস্ক খুলে নেয় ওই ছাত্রী এতে ঘাটেরপাড় এলাকার আব্দুল মজিদের ছেলে হাসান আলীকে চিনে ফেলে সে (ছাত্রী)। এ সময় ছাত্রীকে ছেড়ে দিয়ে পালিয়ে যায় সঙ্গীরাসহ হাসান আলী। এ সময় চিৎকার করে জ্ঞান হারিয়ে ফেলেন ছাত্রীটি। এ সময় প্রতিবেশী সূর্য্য বানু ও রিয়াদ হোসেন তাঁকে উদ্ধার করে। খবর পেয়ে ছাত্রীর বাবা ও মা তাঁকে (ছাত্রীকে) পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাতই চিকিৎসার জন্য নিয়ে আসে এবং ভর্তি করায়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছে ওই ছাত্রী। রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি এজাহার দেন।
এ ব্যাপারে হাসান আলীর বাবা আব্দুল মজিদের সাথে কথা বলতে যোগাযোগের চেষ্টা করে তাঁকে পাওয়া যায়নি।
নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি (৫০) বলেন, ‘আমিনুল ইসলাম ও আব্দুল মজিদ উভয়পক্ষের মধ্যে পূর্ব থেকে ঝগড়া-বিবাদ চলে আসছে। উভয়ে আদালত, থানা-পুলিশ, মামলাও করেছে।’
পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ‘ধর্ষণ চেষ্টার অভিযোগ/এজাহার পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
এই বিভাগের আরও খবর