লালমনিরহাট বার্তা
রংপুর বিভাগে করোনায় ৩৫৯ জন আক্রান্ত সংক্রমনের হার ৪৪ দশমিক ৮৮ শতাংশ
রংপুর অফিসঃ | ২৬ জানু, ২০২২, ১:১০ PM
রংপুর বিভাগে করোনায় ৩৫৯ জন  আক্রান্ত সংক্রমনের হার ৪৪ দশমিক ৮৮ শতাংশ
রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, বিভাগের ৮ জেলার মধ্যে গতকাল বুধবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৮০০ জনের নমুনা পরীক্ষা করে ৮ জেলায় নতুন করে ৩৫৯ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত পাওয়া গেছে। এ সময়ে রংপুরে ৯০ জন, দিনাজপুুরে ৮৮ জন, নীলফামারীতে ৫৯ জন, ঠাকুরগাঁয় ৪৮ জন, গাইবান্ধায় ২৬ জন, লালমনিরহাটে ২১ জন, পঞ্চগড়ে ১৬ জন এবং কুড়িগ্রাম জেলায় ১১ জন কোরে করোনা ভাইরাসে সংক্রমণ হয়েছে। এ সময়ে কোন মৃত্যু হয়নি এবং সুস্থ হয়েছে ২৯। এ নিয়ে বিভাগে ৩ লাখ ১৪ হাজার ২৫ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫৭ হাাজার ১৭৬ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ১ হাজার ২শ’ ৫৩ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৫৪ হাজার ৬৬১ জন রোগী সুস্থ হয়েছেন।
এ সময়ে সংক্রমণ দাঁড়িয়েছে ৪৪ দশমিক ৮৮ শতাংশ এবং এ পর্যন্ত মোট সংক্রমণ ১৮ দশমিক ২৮ শতাংশ। এছাড়া সুস্থতার হাড় ৯৫ দশমিক শতাংশ এবং মৃত্যুর হার দাঁড়িয়েছে ২ দশমিক ১৮ শতাংশ
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আবু মোহাম্মদ জাকিরুল ইসলাম সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৫ হাজার ৪’শ ৮৭ জন আক্রান্ত ও ৩৩৩ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ১৩ হাজার ৭ জন আক্রান্ত ও ২৯৩ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৯শ’ ৬ জন আক্রান্ত ও ২৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ৯শ’ ৯৯ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৬শ’ ৫৯ জন অক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৭শ’ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৮শ’ ৪৮ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৯শ’ ২৯ জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।
এই বিভাগের আরও খবর