লালমনিরহাট বার্তা
আদিত্যনাথকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি
বার্তা অনলাইন ডেস্কঃ | ১৪ আগ, ২০২২, ৭:০১ AM
আদিত্যনাথকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি

ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। এই প্রাণনাশের হুমকির অভিযোগে এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে রাজ্যের পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, মুখ্যমন্ত্রী ছাড়াও ভারতীয় কিষাণ মঞ্চের (বিকিএম) জাতীয় সভাপতি তথা জনস্বার্থ মামলাকারী দেবেন্দ্র তিওয়ারিকে বোমা মারার হুমকি দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, শুক্রবার দেবেন্দ্র তিওয়ারির আলমবাগের বাড়িতে একটি চিঠি পৌঁছায়। তাতে দেবেন্দ্র ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। উত্তরপ্রদেশে কসাইখানা বন্ধের নির্দেশের প্রেক্ষিতেই এই হুমকি দেওয়া হয়েছে। ওই চিঠি নিয়ে তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন দেবেন্দ্র।

এর পর তদন্তে নেমে সলমন সিদ্দিকি নামে এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। বেআইনি কসাইখানা ও গরুপাচার বন্ধের জন্য রাজ্য পুলিশকে সম্প্রতি ‘অ্যাকশন প্ল্যান’ তৈরির নির্দেশ দিয়েছেন যোগী।

তার পর সরকারের নির্দেশ মেনে বন্ধ করে দেওয়া হয়েছে রাজ্যের একাধিক মাংসের দোকান। শুরু হয়েছ প্রতিবাদ এবং ধর্মঘট কর্মসূচি। কসাইখানা বন্ধের দাবিতে জনস্বার্থ মামলা করেছিলেন দেবেন্দ্র। সেই রোষেই এই হুমকি-চিঠি বলে জানিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর