লালমনিরহাট বার্তা
সারপুকুর ও কমলাবাড়ী ইউনিয়নের নির্বাচনে গণবিজ্ঞপ্তি
স্টাফ রিপোর্টারঃ | ২ অক্টোবর, ২০২১ ৪:০৩ AM
সারপুকুর ও কমলাবাড়ী ইউনিয়নের নির্বাচনে গণবিজ্ঞপ্তি
আসছে ১১ নভেম্বর লালমনিরহাটের আদিতমারী উপজেলার ৮টি ইউনিয়নে অনুষ্ঠিত হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে উপজেলা নির্বাচন অফিস থেকে ইতিমধ্যে রিটার্নিং অফিসার নিয়োগ করা হয়েছে। সারপুকুর ও কমলাবাড়ী ইউনিয়নের জন্য আদিতমারী উপজেলা সমাজসেবা কর্মকর্তা রওশন আলী মন্ডলকে রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ করা হয়েছে।
রিটার্নিং অফিসার নিয়োগের পর তিনি গণবিজ্ঞপ্তি জারী করেছেন।

গণবিজ্ঞপ্তি অনু্যায়ী স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা,২০১০ এর বিধি ১০ অনুযায়ী লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়ন ও কমলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য এবং সাধারন আসনের সদস্য পদে নির্বাচনের জন্য সময়সূচী নির্ধারণ করা হয়েছে।
সময়সূচী অনু্যায়ী ওই দুটি ইউনিয়নের জন্য ১৭ অক্টোবর (সোমবার) রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমাদানের শেষ দিন, ২০ অক্টোবর (বুধবার) রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ উল্লেখ করা হয়েছে। এছাড়াও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ নির্ধারন করা হয়েছে ২৬ অক্টোবর আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর (বৃহস্পতিবার)।
এদিকে গণবিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ৩০ সেপ্টেম্বর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ছুটির দিনসহ সকাল ৯ টা হতে বিকাল ৫টা পর্যন্ত উল্লেখিত ইউনিয়নে চেয়ারম্যান,সংরক্ষিত আসনের সদস্য ও সাধারন আসনের সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করিবার ইচ্ছুক প্রার্থীদের নিকট হতে সমাজসেবা অফিসে মনোনয়নপত্র গ্রহণ করা হবে।
এই বিভাগের আরও খবর