লালমনিরহাট বার্তা
রংপুরে যাত্রী বাহী বাস ও অ্যাম্বুলেন্সের মখোমুখি সংঘর্ষে নিহত-৩, আহত-৬
রংপুর অফিসঃ | ১২ সেপ, ২০২২, ৬:৫৪ AM
রংপুরে যাত্রী বাহী বাস ও অ্যাম্বুলেন্সের মখোমুখি সংঘর্ষে নিহত-৩, আহত-৬

রংপুরের তারাগঞ্জে আবারো একই স্থানে রোব বার ভোরে নীলফামারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অ্যাম্বুলেন্সযোগে আসার পথে সলেয়াশা বাজারের কাছে অপর দিক থেকে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।সংঘর্ষে অ্যাম্বুলেন্সে থাকা একই পরিবারের ৬ জন আহত হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। যাত্রীবাহী বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয় জন। রোববার সকালে উপজেলার রংপুর-দিনাজপুর আঞ্চলিক সড়কের খারুভাজ ব্রিজ সংলগ্ন সলেয়াশা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। আহত দেও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় এবং হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোর্শেদ।

তিনি জানান, ভোর সাড়ে ৫টার দিকে সলেয়াশা বাজারের কাছে দুর্ঘটনাটি ঘটেছে।আহতদের হাসপাতালে নেওয়া হলে এক নবজাতক শিশু সহ তিনজন মারা গেছেন।নিহতরা হলেন- নীলফামারীর নাছির উদ্দিনের ছেলে বরাত (৩০), জাহানুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও সাত দিনের নবজাতক শিশু।

পুলিশ সুত্রে জানা গেছে, রোববার ভোর সাড়ে ৫টার দিকে নীলফামারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অ্যাম্বুলেন্সযোগে আসার পথে সলেয়াশা বাজারের কাছে অপর দিক থেকে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।সংঘর্ষে অ্যাম্বুলেন্সে থাকা একই পরিবারের ৭ জন আহত হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারাগঞ্জ উপজেলার খারুভাজ ব্রিজ থেকে পশ্চিমে কয়েক গজ দুরে সলেয়াশা বাজারের কাছে ভাই ভাই এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সে থাকা একই পরিবারের তিন জন নিহত ও ৬ জন আহত হয়। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও এম্বুলেন্স এখন পুলিশ হেফাজতে রয়েছে।

প্রসঙ্গত, গত রোববার (০৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নয়জন নিহত হয়ে ছিলেন।

এই বিভাগের আরও খবর