লালমনিরহাট বার্তা
নিয়োগ বিজ্ঞপ্তি
বার্তা ডেস্কঃ | ৫ এপ্রি, ২০২২, ৭:০০ AM
নিয়োগ বিজ্ঞপ্তি
তারিখ: ০৩/০৪/২০২২খ্রী.
উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) একশনএইড বাংলাদেশ এর সহযোগিতায় Social Change for Woman and Young People Led Initiatives (S4WYI)প্রকল্প লালমনিরহাট জেলার সদর উপজেলায় বাস্তবায়ন করার নিমিত্তে জনবল নিয়োগ করার জন্য লালমনিরহাট সদর উপজেলার বাসিন্দাদের নিকট হতে নিন্মোক্ত পদে নিয়োগ এর জন্য স্বহস্তে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নাম:
১.কমিউনিটি মবিলাইজার (নারী ও পুরুষ), পদের সংখ্যা: ৩ (তিন), শিক্ষাগত যোগ্যতা: স্নাতক / সমমান, বয়স: ২৫-৩৫, বেতন: ১০,০০০/-, মন্তব্য: বাইসাইকেল চালিয়ে মাঠ পর্যায়ে কাজ করার মানসিকতা থাকতে হবে।
২.অফিস সহকারী (পুরুষ), পদের সংখ্যা: ১ (এক), শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/ সমমান, বয়স: ২০-৩৫, বেতন: ৭,০০০/- হতে ৮,০০০/-
৩. এসবিকে ফ্যাসিলিটেটর (নারী), পদের সংখ্যা: ৬ (ছয়), শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/ সমমান, বয়স: ২০-৩৫, বেতন: ৩,০০০/-, মন্তব্য: শুধুমাত্র লালমনিরহাট পৌরসভার ৪,৫ নং ওয়ার্ড ও মোগলহাট, কুলাঘাট ইউনিয়নের প্রার্থীরা আবেদন করতে পারবেন।
৪. নৈশ প্রহরী (পুরুষ), পদের সংখ্যা: ১ (এক), শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি, বয়স: ২৫-৪৫, বেতন: ৩,০০০/-।

আগ্রহী প্রার্থীদেরকে জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, মোবাইল নম্বরসহ আগামী ৭ এপ্রিল ২০২২খ্রী. তারিখের মধ্যে নিম্ন লিখিত ঠিকানায় আবেদন পত্র জমা দেওয়ার জন্য অনুরোধ করা গেল।

আবেদন পত্র লেখার ঠিকানা-
নির্বাহী পরিচালক, উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস), S4WYI প্রকল্প অফিস, নবীনকুঞ্জ , আপন পাড়া, রোড-০৩ বাড়ী নং-২৫, লালমনিরহাট সদর, লালমনিরহাট।
বিঃদ্রঃ ১.খামের উপর পদের নাম ও মোবাইল নম্বর অবশ্যই লিখতে হবে। ২.কোন ধরণের সুপারিশ ও তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
এই বিভাগের আরও খবর