লালমনিরহাট বার্তা
পঞ্চাশ বছরেও স্বাধীনতার চেতনা বাস্তবায়ন হয়নি -মুজিবুল হক চুন্নু
বর্তা ডেস্ক | ১৬ ডিসে, ২০২২, ৪:৩৬ PM
পঞ্চাশ বছরেও স্বাধীনতার চেতনা বাস্তবায়ন হয়নি -মুজিবুল হক চুন্নু

জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, পঞ্চাশ বছরেও স্বাধীনতার চেতনা বাস্তবায়ন হয়নি। শোষন, বঞ্চনা, দুর্নীতি ও দুঃশাসন থেকে মুক্তি পায়নি দেশের মানুষ। দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি মেলেনি। মানুষ গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত। সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত হয়নি। বেকারত্ব দুর করতে দেশে কোন উদ্যোগ নেই। এতেই প্রমাণ হয়, দেশের মানুষ স্বাধীনতার স্বাদ উপভোগ করতে পারছে না। তাই, আগামী প্রজন্ম যেনো স্বাধীনতার প্রকৃত স্বাদ ভোগ করতে পারে সেজন্য সকল রাজনৈতিক শক্তির ঐক্যমত জরুরী। স্বাধীনতার চেতনা বাস্তবায়নে জাতীয় ঐক্যের বিকল্প নেই। তিনি বলেন, শুধু পদ্ধতিগত কারণেই সুষ্ঠু নির্বাচন সম্ভব হচ্ছে না। আনুপাতিক হারে নির্বাচন হলে নির্বাচনে শুধু মার্কা থাকবে, কোন প্রার্থী থাকবে না। তাই নির্বাচনে কেউ প্রভাব বিস্তার করবে না। শুধু আনুপাতিক হারেই নির্বাচন সুষ্ঠু হতে পারে। তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের সাথে অনেক রাজনৈতিক দলের সাথে সম্পর্ক আমরা দেখেছি। স্বাধীনতা বিরোধীদের সাথে কোন রাজনৈতিক সম্পর্ক হতে পারে না। জাতীয় পার্টি কখনো স্বাধীনতা বিরোধীদের সাথে সম্পর্ক করবে না।

আজ ১৬ ডিসেম্বর সকালে সাভার জাতীয় স্মৃতিসৌধে জাতীয় পার্টির পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে গণমাধ্যম কর্মীদের সাথে জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন - জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ, চেয়ারম্যানের উপদেষ্টা ও ঢাকা জেলা সাধারণ সম্পাদক ইসরাফিল খোকনসহ জাতীয় পাটির নেতাকর্মী বৃন্দ।

এই বিভাগের আরও খবর