লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে আগে দেশ সংস্থার ৪দিন ব্যাপী স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত
বার্তা ডেস্কঃ | ১২ অক্টোবর, ২০২২ ১০:১০ AM
লালমনিরহাটে আগে দেশ সংস্থার ৪দিন ব্যাপী স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

কিডনী রোগ প্রতিরোধের উদ্দেশ্যে আপাতসুস্থ্য রুগীদের জন্য আগে দেশ সংস্থার বিনামূল্যে ৪ দিন ব্যাপী স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়।

আগে দেশ ও সোনার বাংলা ফাউন্ডেশনের যৌথ আয়োজনে জেলার কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজে ৮ অক্টোবর থেকে ১১ অক্টোবর পযন্ত ১ হাজার রুগীর রক্তের সিরাম ক্রিটিনিন, প্রসাব,উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস পরিক্ষা করা হয় । পরে বিশেষজ্ঞ চিকিৎসক কর্তৃক ব্যবস্থা পত্র প্রদান করা হয়েছে।

কার্যক্রমের শেষ পর্বে সমাজ কল্যাণ মন্ত্রী নরুজ্জামান আহমেদ (এমপি) ক্যাম্পের কার্যক্রম পরিদর্শন ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, সোনার বাংলা ফাউন্ডেশনের সিওও অবসর প্রাপ্ত সচিব হোসনে আরা বেগম, লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন। সভাপতিত্ব করেন আগে দেশ এর সভাপতি সৈয়দ আহসান হাবিব। বক্তব্য রাখেন সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন, নির্বাহী পরিচালক বীরমুক্তিযোদ্ধা গেরিলা লিডার এস এম শফিকুল ইসলাম, কিডনী বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ আইয়ুব আলী চৌধুরী, কিডনী বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মোবাশ্বের প্রমূখ।

এই বিভাগের আরও খবর