লালমনিরহাট বার্তা
ক্ষমতার বাইরে থেকে বিএনপি উম্মাদ হয়ে গেছে -শাজাহান খাঁন
স্টাফ রিপোর্টারঃ | ২৩ সেপ্টেম্বর, ২০২২ ৫:৪৮ AM
ক্ষমতার বাইরে থেকে বিএনপি উম্মাদ হয়ে গেছে -শাজাহান খাঁন

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খাঁন বলেছেন, দীর্ঘদিন ক্ষমতার বাইরে থেকে বিএনপি উম্মাদ হয়ে গেছে, আর এই উম্মাদ দল দিয়ে সরকার পরিচালনা সম্ভব নয়। তাই আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কালীগঞ্জ উপজেলা আ'লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খাঁন বলেন, বাংলাদেশকে যদি আরও উন্নয়নশীল ও সমৃদ্ধ সোনার দেশ হিসেবে দেখতে চান এবং বাংলাদেশকে খুন, ধর্ষন, গুম ও দুর্নীতিমুক্ত দেশ হিসেবে দেখতে চান তাহলে আবারও শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর বলেছেন খালেদা জিয়া নাকি মহিলা মুক্তিযোদ্ধা। তার কাছে আমার প্রশ্ন ওই সময় খালেদা জিয়া কোথায় ছিলেন? ওই সময় খালেদা জিয়া সেনা ক্যাম্পে মেজর জানজুয়ার আতিথেয়তায় ছিলেন। তিনি কখন মুক্তিযুদ্ধ করলেন? তাহলে তিনি কেমন করে মহিলা মুক্তিযোদ্ধা হলেন। ক্ষমতা হারিয়ে তারা উম্মাদ হয়ে গেছে, পাগল হয়ে গেছে। আর এই উম্মাদ পাগল দিয়ে কখনো সরকার পরিচালনা সম্ভব নয় বলে তিনি আবারও উল্লেখ করেন।

সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সম্মেলনের উদ্বোধক লালমনিরহাট জেলা আ'লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি, কেন্দ্রীয় আ'লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় আ'লীগের সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমী ও জেলা আ'লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান প্রমুখ। সম্মেলনে নুরুজ্জামান আহমেদ এমপি সভাপতি ও মিজানুর রহমান মিজু সাধারন সম্পাদক নির্বাচিত হয়।

এই বিভাগের আরও খবর