লালমনিরহাট বার্তা
ভোটারদের দুয়ারে দুয়ারে জাপা মেয়র প্রার্থী মোস্তফা
রংপুর অফিস | ১১ ডিসে, ২০২২, ১০:২৬ AM
ভোটারদের দুয়ারে দুয়ারে জাপা মেয়র প্রার্থী মোস্তফা

রংপুর সিটি কর্পোরেশনের ভোট ২৭ ডিসেম্বর। ভোট ঘিরে রংপুর পরিণত হয়েছে উৎসবের নগরীতে। ভোট চাইতে ছুটছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। জাতীয় পার্টি এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাত-দিন ভোটারদের দুয়ারে দুয়ারে যাচ্ছেন তিনি। কখনো হেঁটে, কখনো রিকশায়, কখনো মোটরসাইকেলে চেপে প্রচার-প্রচারণা আর গণসংযোগে অংশ নিচ্ছেন ।

প্রতিদিন বেলা ১১টায় প্রচারণা শুরু করেন হাতে থাকে লিফলেট, পেছনে নেতাকর্মীদের নিয়ে। একেকদিন একেক এলাকায় উন্নয়নের বার্তা নিয়ে হাজির হচ্ছেন লাঙ্গলের প্রার্থী।গণসংযোগ ও নির্বাচনী পথসভায় নেতাকর্মীরা তার সঙ্গে যোগ দিচ্ছেন। ভোটারদের হাতে হাতে লিফলেট তুলে দিয়ে লাঙ্গলে ভোট চাচ্ছেন তারা। এ সময় বিগত ৫ বছরে নগরীর উন্নয়নের চিত্র তুলে ধরছেন তারা।

রবিবার নগরীর হাজিরহাট এলাকায় হেঁটে হেঁটে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে বাড়িতে গিয়ে ভোট চাইতে দেখা যায় মোস্তফাকে। এসময় ভোটারদের হাতে লিফলেট দিয়ে লাঙ্গল মার্কায় ভোটের আবেদন করেন।

27.jpg
27.jpg

প্রচারণায় অংশ নেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, জেলা কমিটির আহ্বায়ক হাজী আব্দুর রাজ্জাক, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ সহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।বিকেল সাড়ে ৪ টা থেকে ৮ টা পর্যন্ত মাহিগঞ্জ বাজার,মীরগঞ্জ বাজার,চিলমন ও আরসিসিআই স্কুল মোড়ের পথসভায় বক্তব্য রাখখেন তিনি।

প্রচার-প্রচারণায় অংশ নিয়ে মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, 'আমরা নির্বাচনী আচরণবিধি মেনেই প্রচার-প্রচারণা করছি এবং জনগণের অভূতপূর্ব সাড়া পাচ্ছি।আমি গত পাঁচ বছর ধরে পরীক্ষা দিয়েছি, পরীক্ষার খাতা এখন জনগণের হাতে। তারাই আমাকে এখন নাম্বার দেবে'। আমরা জনগণের কাছে যাচ্ছি প্রচার-প্রচারণা চালাচ্ছি একটি উচ্চমুখর নির্বাচন করতে আমরা আমাদের কাজ করে যাচ্ছি জনগণ যদি ভোট দেয় নির্বাচিত হব না দিলে হবে না জন রায়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। নগরীর উন্নয়ন,সিটি কর্পোরেশনের জবাবদিহিতা ও জনসম্পৃক্ততার জন্যই জনগণ লাঙ্গল মার্কাকে ভোট দিয়ে তাকে পুনরায় মেয়র নির্বাচিত করবে বলেও আশাবাদী তিনি।

এই বিভাগের আরও খবর