লালমনিরহাট বার্তা
স্কুল,মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় সমাপনী ও পুরষ্কার বিতরণ
স্টাফ রিপোর্টারঃ | ১৫ সেপ্টেম্বর, ২০২২ ৭:০৫ AM
স্কুল,মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় সমাপনী ও পুরষ্কার বিতরণ

গত ১৪ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির ২৫ আগস্ট অনুষ্ঠিত "কার্যনির্বাহী পরিষদ" এর সভার সিদ্ধান্ত মোতাবেক ৪৯ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এবং জেলা শিক্ষা অফিস, লালমনিরহাটের ব্যবস্হাপনায় জেলা পর্যায়ের সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শেখ কামাল স্টেডিয়াম, লালমনিরহাটে সম্পর্ণ হয়।

সমাপনী ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথিঃ আবু জাফর, জেলা প্রশাসক, লালমনিরহাট, বিশেষ অতিথিঃ কামরুজ্জামান সুজন চেয়ারম্যান,উপজেলা পরিষদ,সদর, লালমণিরহাট।লালমনিরহাট জেলা শিক্ষা অফিসার আব্দুল বারীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষক মহোদয়গন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সন্তানদের ক্রীড়ার মাধ্যমে শরীর সুস্হ রেখে তাদের মাদক থেকে দুরে রাখতে হবে। সভাপতি তার বক্তব্যের শুরুতেই আয়োজিত কমিটিকে ধন্যবাদ জানিয়ে ছাত্র ছাত্রীের খেলাধুলার প্রতি আগ্রহের কথা বলেন এবং প্রকৃত মানুষ হওয়ার দিক নির্দেশনা দিয়ে আগামী খেলাগুলোতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষকদের উপস্থিত থাকার আহবান জানান।

জেলা পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতায় ইভেন্টসমুহের মধ্যে সাঁতার(ছাত্র/ছাত্রী), কাবাডি দলগত(ছাত্র/ছাত্রী),হ্যান্ডবল দলগত (ছাত্র/ছাত্রী),ফুটবল(ছাত্র/ছাত্রী), দাবা একক ও দৈত (ছাত্র/ছাত্রী) স্কুল,মাদ্রাসা ও কারিগরী শিক্ষা, প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের নিয়ে উপজেলা পর্যায়ের নির্বাচিত খেলোয়াড়দের নিয়ে জেলা প্রতিযোগীতার ফাইনাল খেলা সম্পর্ন হয়।

কাবাডি (ছাত্র) খেলায় লালমনিরহাট সদর কে পরাজিত করে পাটগ্রাম চ্যাম্পিয়ান, কাবাডি(ছাত্রী) খেলায় লালমনিরহাট সদরকে পরাজিত করে হাতিবান্ধা দল চ্যাম্পিয়ান,হ্যান্ডবল (ছাত্র) লালমণিরহাট সদরকে পরাজিত করে হাতীবান্ধা চ্যাম্পিয়ান,হ্যান্ডবল (ছাত্রী) কালীগঞ্জকে পরাজিত করে হাতিবান্ধা দল চ্যাম্পিয়ান, ফুটবল( ছাত্র) লালমণিরহাট সদরকে পরাজিত করে।

পাটগ্রাম দল ,চ্যাম্পিয়ান ফুটবল,(ছাত্রী) হাতিবান্ধাকে পরাজিত করে পাটগ্রাম দল, চ্যাম্পিয়ান হয়।এছাড়াও সাঁতারে তিস্তা কে আর খাদেম উচ্চ বিদ্যালয়,খুনিয়াগাছ এমদাদ উল্লাহ এম এম দাখিল মাদ্রাসা, রাজপুর উচ্চ বিদ্যালয়,বুড়ির হাট উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী একাধিক পুরুষ্কার গ্রহন করে।

এই বিভাগের আরও খবর