লালমনিরহাট বার্তা
ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু
রংপুর অফিসঃ | ৯ জানু, ২০২২, ১১:৫১ AM
ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু
রংপুরের কাউনিয়ায় ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে রাজেন্দ্র বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় তাজুল ইসলাম (৩৬)পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। ৯ জানুয়ারি সকাল আটার দিকে কাউনিয়া উপজেলার রাজেন্দ্র বাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত তাজুল কুড়িগ্রাম সদর উপজেলার গোপালের খামার গ্রামের আব্দুস সালামের ছেলে এবং রংপুরের পীরগাছা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। অজ্ঞাত গাড়ি চাকায় মাথা পিষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃমাসুমুর রহমান।
কাউনিয়া থানা পুলিশ ও নিহত তাজুলের ছোট ভাই রেজাউল করিম জানান,নিহত পুলিশ কনস্টেবল তাজুল ইসলাম (৩৫) এক দিনের ছুটি নিয়ে কুড়িগ্রাম সদর উপজেলার গোপালের খামার গ্রামে বাড়ি গিয়েছিলেন স্বজনদের সঙ্গে দেখা নিজ কর্মস্থলে রোববার ভোর সাড়ে ৬টার দিকে কুড়িগ্রাম থেকে মোটরসাইকেল নিয়ে কর্মস্থলে ফিরছিলেন তিনি। এ সময় সকাল ৮টার দিকে অজ্ঞাত কোনো গাড়ি কাউনিয়ার রাজেন্দ্র বাজার এলাকায় তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তাজুল ইসলাম।
রংপুরের পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, কর্মস্থল থেকে এক দিনের ছুটি নিয়ে শনিবার (৮ জানুয়ারি) নিজ বাড়ি কুড়িগ্রামে যান তাজুল। তার স্ত্রী ও এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।
কাউনিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ শাহীন সরকার জানান, সকাল সোয়া ৮টার দিকে এক অটো চালকের মাধ্যমে সড়কে লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে কাউনিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।কীভাবে দুর্ঘটনা ঘটেছে এবং কোন গাড়ি চাপা দিয়েছে তা অনুসন্ধান করা হচ্ছে। সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ কনস্টেবলের লাশ ময়না তদন্ত করে তার পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।
এই বিভাগের আরও খবর