লালমনিরহাট বার্তা
নির্মাতাকে প্রতিদিন মেসেজ করতাম!-জাহ্নবি কাপুর
বার্তা অনলাইন ডেস্ক | ২১ মার্চ, ২০২৩, ৩:৫৬ AM
নির্মাতাকে প্রতিদিন মেসেজ করতাম!-জাহ্নবি কাপুর

ক্যারিয়ারের ঝুলিতে বেশ কয়েকটি বলিউড সিনেমা জমা হলেও এখনও নিজেকে শীর্ষ নায়িকাদের কাতারে দাঁড় করাতে পারেননি অভিনেত্রী জাহ্নবি কাপুর। তবে তার শেষ মুক্তি পাওয়া সিনেমাগুলোতে অভিনয় দারুণ প্রশংসা কুড়ায় ভক্ত সমালোচকদের। জাহ্নবিও তাই নিজেকে ভিন্ন ভিন্ন চরিত্র আর ব্যতিক্রমী কাজের সঙ্গে নিজেকে যুক্ত করতে চেষ্টার কোনো কমতি রাখছেন না। সেই ধারাবাহিকতায় সম্প্রতি দক্ষিণী সিনেমায় নাম লিখিছেন তিনি।

কোরাতালা শিবা পরিচালিত ‘এনটিআর ৩০’ শিরোনামের এই সিনেমাটিতে তিনি জুনিয়র এনটিআরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। যা নিয়ে ভীষণ উচ্ছ্বসিত জাহ্নবি বলেন, ‘আমার স্বপ্ন ছিল এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করার। ওর সঙ্গে এক ছবিতে কাজ করতে পারা আমার জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের। এনটিআর ৩০ ছবিতে কাজ করার জন্য তিনি রীতিমতো প্রার্থনা করতে হয়েছে আমাকে। আমি প্রতিদিন নির্মাতাকে মেসেজ করতাম। আমি শুধু দিন গুনছি যে, কবে ছবির শুটিং শুরু হবে।’ কাজ পাওয়ার জন্য নির্মাতার সঙ্গে জাহ্নবির এমন যোগাযোগ ভালোভাবে নিচ্ছেন না নেটিজেনরা। অনেকেই বিষয়টি নিয়ে ট্রল করছেন। কেননা, বেশ কিছুদিন ধরেই বলিউড তারকাদের ক্যারিয়ার টিকে রাখতে দক্ষিণী নির্মাতাদের নানা উপহার দেওয়া আর অতিরিক্ত যোগাযোগ করার রয়েছে। এবার জাহ্নবিও সেই পথে হেঁটেছেন বলেই মনে করছেন অনেকে। তবে জাহ্নবির দক্ষিণী ছবিতে কাজ করার বিষয়ে কানাঘুষা শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই।

একটি সূত্রের মতে, প্রাথমিক পর্যায়ে জাহ্নবি ছাড়াও আরও কয়েক জন অভিনেত্রী ছিলেন নির্মাতাদের পছন্দের তালিকায়। সব দিক বিচার করে শেষ পর্যন্ত বনি-কন্যাকেই চূড়ান্ত করা হয়।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর