লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করবেন মীর্জা ফখরুল
বার্তা ডেস্কঃ | ১১ মে, ২০২২, ১:০৯ PM
লালমনিরহাটে জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করবেন  মীর্জা ফখরুল
বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আগামীকাল ১২মে বিকাল ৩টায় লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে আয়োজিত রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করবেন । বিএনপি'র স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ক্রীড়া কমিটির উদ্যোগে এ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে।
১২ মে সকালে বিএনপি মহাসচিব লালমনিরহাট জেলা শহরের সোহরাওয়ার্দী মাঠে বাই সাইকেল র‍্যালীর উদ্বোধন করবেন।
র‍্যালীটি বড়বাড়ী কলেজ মাঠের টুর্ণামেন্ট স্থলে যোগদান করবে। এদিকে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আগমন ও রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ঘিরে নয়নাভিরাম সাজে সজ্জিত হয়েছে শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠ।
রংপুর বিভাগের ৮ জেলা থেকে ৮টি টিম জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে অংশ গ্রহণ করবে। টুর্ণামেন্ট' এর খেলা ১২মে হতে ২৬ মে পর্যন্ত চলবে।
এতে বিশেষ অতিথি থাকবেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং ক্রীড়া কমিটির সদস্য সচিব ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক। সভাপতিত্ব করবেন বিএনপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। এতে বিএনপি রংপুর বিভাগীয় , জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
এছাড়া আগামী ২৬ মে জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সভাপতিত্ব করবেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন রংপুর বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব এবং বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ (অবঃ) আসাদুল হাবিব দুলু।
এই বিভাগের আরও খবর