লালমনিরহাট বার্তা
রোটারী ক্লাব অব লালমনিরহাট সেন্ট্রালের সাপ্তাহিক সভা ও ইফতার মাহফিল
স্টাফ রিপোর্টারঃ | ২৮ এপ্রি, ২০২২, ৭:২৭ AM
রোটারী ক্লাব অব লালমনিরহাট সেন্ট্রালের সাপ্তাহিক সভা ও ইফতার মাহফিল
গত ২৭ এপ্রিল বিকালে রোটারী ক্লাব অব লালমনিরহাট সেন্ট্রাল এর ৫০ তম সাপ্তাহিক সভা, ইফতার মাহফিল ও দোয়া শহরের বগুড়া ক্লিনিক এন্ড নার্সিং হোমের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
ক্লাব প্রেসিডেন্ট ডা. আমিনুর রহমান মিলন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাপ্তাহিক সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন গেরিলা লিডার রোটারিয়ান পাস্ট প্রেসিডেন্ট শফিকুল ইসলাম কানু (পিএইচএফ)। বক্তব্য রাখেন রোটারিয়ান অধ্যক্ষ আমিরুল হায়াত আহমেদ মুকুল, রোটারিয়ান ডা. এম এস আলী সাহেব, রোটারিয়ান প্রেসিডেন্ট ইলেক্ট এ্যাড. আঞ্জুমান আরা শাপলা, রোটারিয়ান আব্দুল হাই আদুমোল্লাহ, রোটারিয়ান মানিক আহমেদ প্রমুখ। ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন রোটারিয়ান ডা. মফিজুল ইসলাম। এসময় ক্লাব মেম্বার ও আমন্ত্রিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
রোটারী ক্লাব অব লালমনিরহাট এর ৫০ তম সাপ্তাহিক সভায় আগামী ২০২৩ সালের জানুয়ারী মাসে রোটারিয়ান ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে একটি কাফেলা পবিত্র মক্কা নগরীতে ওমরা পালনে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী মে মাস থেকে রোটারিয়ানবৃন্দ প্রতিমাসে ৫ হাজার টাকা ব্যাংকে জমা প্রদান করবেন। ওমরা পালনে জনপ্রতি ১ লাখ টাকা ব্যয় নির্ধারণ করা হয়েছে। ওমরা পালন উপলক্ষে রোটারিয়ান মানিক আহমেদকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট্য একটি কমিটি গঠন করা হয়। এই কমিটি সকল সদস্যদের সাথে যোগাযোগ করবে।
এই বিভাগের আরও খবর