লালমনিরহাট বার্তা
২১৫ কোটি টাকা তছরুপ মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিনের, তার পরই লিখলেন, ‘আমি শক্তিশালী’!
বার্তা অনলাইন ডেস্কঃ | ১৮ আগ, ২০২২, ৭:২২ AM
২১৫ কোটি টাকা তছরুপ মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিনের, তার পরই লিখলেন, ‘আমি শক্তিশালী’!

আর্থিক তছরুপে অভিযোগে অভিযুক্ত জ্যাকলিন। অতিরিক্ত চার্জশিট দাখিলের পর কী বললেন নায়িকা?সন্দেহ ছিলই। ২১৫ কোটি টাকা তছরুপ মামলার চার্জশিটে জুড়ে গিয়েছে মুম্বইয়ের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। বুধবার দুপুর থেকে এই একটা খবর নিয়ে চর্চা বলিপাড়ায়। মুম্বইয়ের সংবাদ মাধ্যম সূত্রে খবর, দিল্লি আদালতে বুধবারই জমা পড়েছে এই অতিরিক্ত চার্জশিট।এত কিছুর পর নায়িকার তরফ থেকে মেলেনি কোনও উত্তর। তবে এই ঘটনার পর একটি লেখা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নায়িকা। যেখানে লেখা, ‘আমি শক্তিশালী…। সব ভাল জিনিস আমার প্রাপ্য। একদিন নিশ্চয়ই আমার স্বপ্ন এবং লক্ষ্য দুই-ই পূরণ হবে। আমার সেই ক্ষমতা আছে।’

জ্যাকলিন ফার্নান্দেজ
জ্যাকলিন ফার্নান্দেজ

অবৈধ টাকা লেনদেনের সঙ্গে জড়িত সুকেশ চন্দ্রশেখরে সঙ্গে নাম জড়ানোর পর থেকেই ইডির নিশানায় অভিনেত্রী। বুধবারের ঘটনার পর নায়িকা চুপ থাকলেও মুখ খুলেছেন জ্যাকলিনের তরফের উকিল প্রশান্ত পাতিল। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে তিনি জানান, ইডি অথবা আদালতে তরফে জ্যাকলিনের সঙ্গে কোনও যোগাযোগ করা হয়নি। অভিযোগের কোনও অনুলিপিও নায়িকার কাছে এসে পৌঁছয়নি।

প্রশান্ত আরও বলেন, “এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দায়ের করা অভিযোগের অনুলিপি জন্য আবেদন করব। একজন অভিযুক্তে এটি অধিকার।”

শুধু তা-ই নয়, দিল্লির আদালতে বিদেশ ভ্রমণের অনুমতির জন্য আবেদন করেছেন নায়িকা। যা তালিকাভুক্ত করা হয়েছে ইতিমধ্যেই।(সূত্রঃ আনন্দবাজার পত্রিকা অনলাইন)

এই বিভাগের আরও খবর