লালমনিরহাট বার্তা
কালীগঞ্জে তিনটি সড়কের পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তু স্থাপনের শুভ উদ্বোধণ করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি
স্টাফ রিপোর্টার : May 27, 2021, 7:57:50 PM সময়ে

কালীগঞ্জে তিনটি সড়কের পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তু স্থাপনের শুভ উদ্বোধণ করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তিনটি সড়কের পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তু স্থাপনের শুভ উদ্বোধণ করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।


বৃহস্পতিবার (২৭ মে) বিকালে উপজেলা পরিষদ হলরুমে ভিডিও কনফারেন্সীর মাধ্যমে এসব রাম্তার কাজের উদ্বোধণ করা হয়। ঢাকা প্রান্ত থেকে সংযুক্ত হয়ে সমাজকল্যাণ মন্ত্রী বলেন, ৭৫ এর পর থেকে এ এলাকায় একটি ইটও পড়েনি। উন্নয়নের কান্ডারি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে এখন ৬০ভাগ রাস্তা পাকা হয়েছে। আগামী এক বছরের মধ্যে অবশিষ্ট রাস্তা পাকা করা হবে।


তিনি এসব রাস্তা নির্মানে যেন কোন প্রকার ক্রটি না হয় সে ব্যাপারে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিদের্শনা প্রদান করেন।
ভার্চুয়াল সভায় কালীগঞ্জ প্রান্ত থেকে সংযুক্ত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মোঃ সাজ্জাদ, উপজেলা প্রকৌশলী এটিএম সামসুজ্জামান,কৃষি কর্মকর্তা সৈয়দা সিফাত জাহান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।


সড়ক তিনটি হলো-১.দলগ্রাম রশিদ মাস্টারের বাড়ি হতে ঝন্টু সেক্রেটারি বাড়ি ভায়া পূর্বপাড়া মসজিদ পর্যন্ত ১০৫০ মিটার প্রাক্কলিত দর ৮৯লক্ষ ৬৭ হাজার ৩৯৩ টাকা, ২.মদাতী রব্বানিয়া প্রাথমিক বিদ্যালয় হতে গাগলারপাড় পর্যন্ত ২০০০ মিটার প্রাক্কলিত দর  ১ কোটি ৬১লক্ষ ১৩ হাজার ৭৫৩ টাকা,৩.কাকিনা উত্তর বাংলা কলেজ হতে কাঞ্চনশ্বর কানার বাজার পর্যন্ত ২০০০ মিটার প্রাক্কলিত দর  ১ কোটি ৫৮ লক্ষ ৮৩ হাজার ১৯৩ টাকা।