লালমনিরহাট বার্তা
রংপুরে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মহাসড়ক অবরোধ মানববন্ধন-সমাবেশ
রংপুর অফিস | ২৪ মে, ২০২৩, ১২:৪৯ PM
রংপুরে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মহাসড়ক অবরোধ মানববন্ধন-সমাবেশ

রংপুরে অটোরিক্সা ব্যবসায়ী মনিরুজ্জামান মানিকের(৪৫) হত্যা কারীদের শনাক্ত করে দ্রæত গ্রেপ্তারের দাবীতে রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।

বুধবার (২৪ মে) দুপুরে নগরীর দর্শনা মোড়ে এলাকাবাসী রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এতে সড়কের দু’ধারে শত শত যানবাহন আটকা পড়লে তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধ কারীদের সড়ক থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়। দর্শনা মোড়ে মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, বাসদ নেতা আব্দুল কুদ্দুস, আক্কেলপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোলাম আজম,প্রভাষক শাহিনুর ইসলাম, শিক্ষক মোখলেছুর রহমান, আক্কেলপুর তরুন সংঘের সভাপতি আব্দুর রহিম রাসেল, অটো রিক্সা ও চার্জার রিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার কবির সুমন, এলাকাবাসী জোবায়দুল ইসলাম, আপেল মাহমুদ, মোখলেছুর রহমান, কায়সার আলম, আব্দুর রাজ্জাক, পলাশ।

বক্তারা বলেন, আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অনেক উন্নত প্রযুক্তি রয়েছে। কিন্তু রহস্যজনক কারণে মামলার ২৩ দিন পেরিয়ে গেলেও পুলিশ হত্যাকারীদের শনাক্তসহ গ্রেপ্তার করতে পারেনি। আগামী ৭২ ঘন্টার মধ্যে মনিরুজ্জামানের হত্যাকারীদের গ্রেপ্তার করা না হলে সড়ক অবরোধসহ বৃহত্তর কর্মসূচী দেওয়ার ঘোষণা দেন এলাকাবাসী।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ওসি হোসেন আলী বলেন, আসামীদের শনাক্তসহ গ্রেপ্তারের পুলিশির অভিযান চলছে।

উল্লেখ্য, গত ২ মে ভোরে তাজহাট হরিরামপুর গ্রামের ব্যবসায়ী মনিরুজ্জামান লাশ স্থানীয় আব্দুল মান্নানের পুকুরে ভাসতে দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পুকুর থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহত মনিরুজ্জামানের স্ত্রী তাহমিনা আক্তার অপি বাদী হয়ে তাজহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর