লালমনিরহাট বার্তা
জ্বালানি তেল ও ইউরিয়া সারের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন-সমাবেশ
রংপুর অফিসঃ | ৬ আগ, ২০২২, ১০:০৭ AM
জ্বালানি তেল ও ইউরিয়া সারের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন-সমাবেশ
জ্বালানি তেল ও ইউরিয়া সারের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবীতে কৃষক সংগ্রাম পরিষদের উদ্যোগে রংপুর প্রেসক্লাব চত্বরে মানববন্ধন-সমাবেশ করেছে। কৃষক সংগ্রাম পরিষদ দাবী করেছে বিদ্যুতের লোডশেডিং বন্ধ ,ভুল নীতি- দুর্নীতির জন্য দায়ীদের শাস্তি,নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সকল কৃষি উপকরণের দাম কমানোর দাবিতে শনিবার সকাল ১১ টায় কৃষক সংগ্রাম পরিষদের উদ্যোগে রংপুর প্রেসক্লাব চত্বরে মানববন্ধন-সমাবেশ করা হয়েছে ।
কৃষক সংগ্রাম পরিষদের আহবায়ক এডভোকেট পলাশ কান্তি নাগ এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কৃষক নেতা আব্দুস সাত্তার প্রামাণিক, সানজিদা আক্তার,সুমন রায়। সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন রাজনৈতিক সংগঠক সালাউদ্দিন আহমেদ বাবু,নুরে আজম দীপু,রেদোয়ান ফেরদৌস।
বক্তারা বলেন, জ্বালানি তেলের আকস্মিক ও অস্বাভাবিক এই মূল্য বৃদ্ধির ফলে গণপরিবহনের ভাড়া ও জীবন যাত্রার ব্যয় বাড়বে। চলতি আমন মৌসুমে ইউরিয়া সারের মূল্য বৃদ্ধির কারণে কৃষি উৎপাদন ব্যাহাত হবে। সরকারের ভূল নীতি ও দুর্নীতির কারণে চলমান লোডশেডিং এ এমনিতেই জনজীবন বিপর্যস্ত তার মধ্যে এই মূল্য বৃদ্ধি মরার উপর খরার ঘা হয়ে দেখা দিয়েছে। যে ভাবে নিত্য পণ্য ও কৃষি উপকরণের দাম বেড়েছে এতে করে কৃষক তথা সাধারণ মানুষের জীবন ধারণ দুস্কর হয়ে গেছে।
বক্তারা,সরকারের গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
এই বিভাগের আরও খবর