লালমনিরহাট বার্তা
বিয়ে বাড়ির খোঁজে
বার্তা অনলাইন ডেস্কঃ | ৪ নভেম্বর, ২০২২ ৯:৪০ AM
বিয়ে বাড়ির খোঁজে

ক’দিন আগেই নিজেদের বিয়ের খবরে শিরোনামে এসেছিলেন বলিউডের আলোচিত প্রেমিক জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করে আগামী এপ্রিলে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তারা। যদিও আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিয়ে কিছু জানাননি সিদ্ধার্থ-কিয়ারা। তবে বাতাসে গুঞ্জন ও বিয়ের সানাই বাজতে দেরি থাকলেও এরইমধ্যে প্রস্তুতি শুরু করেছেন এই জুটি।

গোপন সূত্রের বরাত দিয়ে ভারতীয় একাধিক গণমাধ্যম প্রকাশ করেছে, চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এত আগে থেকে বিয়েবাড়ি দেখছেন কেন? এ নিয়েও নতুন করে জল্পনা শুরু হয়েছে ভক্তদের মাঝে।

মুম্বাইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসোর্টস বুকিংয়ের জন্য খোঁজখবর নিচ্ছেন এই তারকা জুটি। যেখানে বিয়ে করেছিলেন রাজকুমার রাও ও পত্রলেখা। সূত্রটি আরও জানিয়েছে, কিয়ারা-সিদ্ধার্থ শুরুতে গোয়ায় জায়গা দেখছিলেন। কিন্তু সিদ্ধার্থের পাঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে গোয়াতে সাতপাক ঘোরার পরিকল্পনা বাদ দেওয়া হয়। আপাতত তাদের নজর চণ্ডীগড়েই।

উল্লেখ্য, কয়েক বছর ধরেই নাকি প্রেম গাড় হচ্ছিল সিদ্ধার্থ-কিয়ারার। তাদের একসঙ্গে দেখা যেত বিভিন্ন স্থানে। প্রেম করছেন কি-না জিজ্ঞেস করলে স্রেফ ভালো বন্ধু বলে হেসে উড়িয়ে দিতেন। তবে করণ জোহরের চোখকে ফাঁকি দিতে পারেননি। মাস দুয়েক আগে কফির আড্ডায় করণ সিদ্ধার্থের পেট থেকে কথা বের করে নেন। স্পষ্ট বোঝা যায়, শুধু প্রেম নয়, বিয়ে অবধি গড়াচ্ছে তাদের সম্পর্ক।

এছাড়া ‘বিগ বস ১৬’-তেও সালমান খান বিয়ে উপলক্ষে সিদ্ধার্থকে সরাসরি শুভেচ্ছাবার্তা জানান। সবকিছু মিলিয়ে দুয়ে দুয়ে চার মিলিয়েছেন সকলে। (সুত্র: ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর