লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন-এর নির্বাহী কমিটি অনুমোদন
স্টাফ রিপোর্টারঃ | ২০ সেপ, ২০২২, ৬:৩৮ AM
লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন-এর নির্বাহী কমিটি অনুমোদন

 ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন-এর নির্বাহী কমিটি গঠন উপলক্ষে গত ১৪ সেপ্টেম্বর ২০২০ সালে নির্বাহী কমিটি ঘোষণা দেওয়া হয়। যা গত শনিবার (১৭ সেপ্টেম্বর ২০২২ ইং) পৌর মেয়রের নিজ বাসভবন সভাকক্ষে অনুমোদন কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন লালমনিরহাট পৌর মেয়র রেজাউল করিম স্বপন। অনুষ্ঠান সঞ্চালন করেন আবু হোরায়রা আল শিহাব। আলোচনা শেষে পৌর মেয়র রেজাউল করিম স্বপনকে সভাপতি ও মহিন রায়কে সাধারণ সম্পাদক মনোনিত করে ১৫ সদস্য বিশিষ্ট্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবু জাহেদ ভ্ট্টুু, সহ-সভাপতি রাশেদুল হাসান রাশেদ, সহ-সভাপতি রবিউল ইসলাম আউয়াল, সহ-সভাপতি ফরিদ হোসেন, সাধারণ সম্পাদক মহিন রায়, যুগ্ন-সাধারণ সম্পাদক জাবেদ হোসেন বক্কর, যুগ্ন-সাধারণ সম্পাদক আরিফ ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী খান মিঠু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পারভেজ চৌধুরী, কোষাধ্যক্ষ মাহবুবার রহমান মাহবুব, দপ্তর সম্পাদক জয়দেব সরকার দেবু, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু হোরায়রা আল শিহাব, কার্যকরী সদস্য মাহা আলম, কার্যকরী সদস্য মাসুদ রানা ভুট্টু।

উল্লেখ্য, ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন প্রতিবন্ধীদের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

এই বিভাগের আরও খবর