লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়
স্টাফ রিপোর্টারঃ | ২৯ আগ, ২০২২, ৮:০৭ AM
লালমনিরহাটে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

নবাগত পুলিশ সুপারের সাথে লালমনিরহাটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। আজ ২৯ আগস্ট পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মোহাম্মাদ সাইফুল ইসলাম বলেন, আমি গত ২৪ আগস্ট এই জেলায় যোগদান করেছি। এই জেলার বিভিন্ন বিষয়ে খোজ নিয়ে জানতে পারি এখানে মাদক ও নারী নির্যাতন মামলা বেশি।

আমি মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি ঘোষনা করছি। আমরা পুলিশ সদস্যরা জেলার মাদক প্রতিরোধে কাজ করব। নারী নির্যাতন মামলা গুলোতে দেখেছি নারী নির্যাতনের ঘটনায় বাল্য বিয়ের কারনে বেশি হয়ে থাকে। বাল্য বিবাহ রোধে শিক্ষার্থীদের সাথে আলোচনা, সেমিনার করা হবে।তিনি আরও বলেন জেলার ভিতরে যদি কোন টানা গাড়ী অর্থাৎ অন্য দেশ থেকে অবৈধ ভাবে যে গাড়ী গুলো দেশে আনা হয় তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনারা সাংবাদিক, সমাজের দর্পন । পুলিশের সকল ভালো কাজে আপনাদের সহযোগিতা কামনা করছি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) রবিউল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ আতিকুল হক,  অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মারুফা জামাল, সদর থানা অফিসার ইনচার্চ এরশাদুল আলমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর