লালমনিরহাট বার্তা
লালমনিরহাট পৌরসভার জমকালো অনুষ্ঠান মাতালেন ‘অপু বিশ্বাস’
স্টাফ রিপোর্টার | ১৫ জানু, ২০২৩, ৪:৫৪ AM
লালমনিরহাট পৌরসভার জমকালো অনুষ্ঠান মাতালেন ‘অপু বিশ্বাস’

এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। ভারত-বাংলাদেশে উপহার দিয়েছেন ব্যবসা সফল সিনেমা। গত ১৪ জানুয়ারি রাতে লাল মনিরহাট পৌরসভার আয়োজনে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানের সংবর্ধনা অনুষ্ঠানে স্টেজ শোতে অংশ নেন অপু বিশ্বাস। এ সময় ঢাকাই চলচ্চিত্রের কয়েকটি গানে পারফর্ম করেন তিনি।

এদিন হাজারো দর্শক তার নাচের তালে নেচেছেন। প্রথমবার সীমান্তবর্তী জেলা লালমনিরহাটের দর্শকেরা অপু বিশ্বাসের স্টেজ পারফর্মেন্সে মুগ্ধ হয়েছেন।

লালমনিরহাট পৌরসভার সংবর্ধনা অনুষ্ঠানে স্টেজ শোতে অপু বিশ্বাস
লালমনিরহাট পৌরসভার সংবর্ধনা অনুষ্ঠানে স্টেজ শোতে অপু বিশ্বাস

আয়োজকরা জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছেন। তাই তাকে সংবর্ধনা দেওয়ার জন্য এই আয়োজন করা হয়। সেখানে ঢাকাইয়া সিনেমার নায়িকা অপু বিশ্বাস ও ডলি সায়ন্তনীকে আমন্ত্রণ জানানো হয়। দুই তারকা লালমনিরহাটের দর্শকদের মাতিয়ে রেখেছিলেন।

মঞ্চে উঠে অপু বিশ্বাস বলেন, আমাকে পেয়ে আপনাদের কেমন লাগছে? চিৎকার করে আমার নাম শুনতে চাই। যখন যে এলাকায় যাই, তখন দর্শকরা আপন করে নেয় এতেই আমি বুঝতে পারি যে দর্শকের জন্য আমি কেমন কাজ করেছি। তাদের জন্য ভালো কিছু ছবি উপহার দিতে পেরেছি। এটি আমার বড় প্রাপ্তি। আমার বেশি কিছু চাওয়ার নেই শুধুমাত্র সবার আশীর্বাদ নিয়ে বেঁচে থাকতে চাই।

অনুষ্ঠানে পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা হওয়ার কারণে স্টেশন রোডে ওপেন কনসার্ট করা হয়েছে। এতে চলাচলে কিছুটা ভোগান্তি হয়েছে তাই আমরা আন্তরিকভাবে দুঃখিত। তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সংবর্ধনা দিয়েছি, আমরা এবার উনাকে এমপি হিসেবে চাই। বরাবরই এই এলাকায় জিএম কাদের নির্বাচন করেছেন। সংসদ সদস্য এই আসনে থাকলেও জনগণের কাজ অ্যাডভোকেট মতিয়ার রহমান করেছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সাখওয়াত হোসেন সুমন খান, রংপুর গ্রুপের অন্যতম পরিচালক রবিন খানসহ ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর