লালমনিরহাট বার্তা
‘আমি বিব্রত ও লজ্জিত!’
বার্তা অনলাইন ডেস্কঃ | ১২ ডিসে, ২০২২, ৬:৪১ AM
‘আমি বিব্রত ও লজ্জিত!’

প্রতিটি দেশেই তারকার প্রেম-বিয়ে নিয়ে লুকোচুরি করতে পছন্দ করে থাকেন। তবে প্রিয় তারকার কাজের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও সবার কৌতুহল কাজ করে। সেই জায়গা থেকে নানা সময়ই তারকাদের বিষয়টি নিয়ে প্রশ্নের মুখোমুখী হতে হয়। কেউ কেউ হাসিমুখে বিষয়টি এড়িয়ে চললেও অনেক আবার বিরক্তি প্রকাশ করেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। দীর্ঘ বিরতির পর কাজে ফিরেই প্রেম-বিয়ে প্রশ্নে কথা বললেন তিনি।

তার মতে, কাজের মতো গুরুত্বপূর্ণ জিনিসের চেয়ে সবাই প্রেম-বিয়ে নিয়ে বেশি মাতামাতি করেন। যা উচিত নয়।নার্গিস বলেন, ‘পরিস্থিতির আলোকে যদি কাছের মানুষ আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে জিজ্ঞাসা করে তবে কোনো সমস্যা নেই। কিন্তু সমস্যা হলো এখন নিজেদের স্বার্থে কাজের মত গুরুত্বপূর্ণ জিনিসের পরিবর্তে তারকাদের ব্যক্তিজীবনকে অনেকেই হাইলাইট করেন। এতে সত্যি আমি অনেক বিব্রত এবং লজ্জিত হই। সবার উচিত কাজকে হাইলাইট করা, ব্যক্তিজীবন নয়।’

তিনি আরও বলেন, ‘অনেকেই পর্দা এবং ব্যক্তিজীবন আলাদা রাখতে চান। সবার উচিত তাদের গোপনীয়তাকে সম্মান করা। কিন্তু সোশ্যাল মিডিয়া দেখি শুধু আমাকে নিয়ে নিয়ে নয়, অনেক তারকার ব্যক্তিজীবন নিয়ে নেতিবাচক চর্চা হয়। আমি অবাক হই, কে কার সঙ্গে ডেট করে সেই চিন্তায় মানুষ পড়ে আছে! এটা বিরক্তিকর।’(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর