লালমনিরহাট বার্তা
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে বাংলাদেশ নেমেছে : বাদ পড়লেন মুস্তাফিজ
বার্তা ডেস্কঃ | ২ নভে, ২০২১, ১০:৩৬ AM
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে বাংলাদেশ নেমেছে : বাদ পড়লেন মুস্তাফিজ
টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের চতুর্থ ম্যাচে জয়ের আশায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। টস জিতে টাইগারদের আগে ব্যাটিংয়ে পাঠিয়েছে প্রোটিয়ারা। আজ (২ নভেম্বর) আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে।

এর আগে নিজেদের প্রথম তিনটি ম্যাচেই হেরেছে বাংলাদেশ। ফলে সেমিফাইনালে উঠার আশাও অনেকটা ফিকে হয়ে গেছে। অন্যদিকে, তিন ম্যাচের মধ্যে দুটিতেই জিতেছে দক্ষিণ আফ্রিকা। আজকেরটি জিতলে তাদের সেমিফাইনালে উঠার আশা আরও উজ্জ্বল হবে।

আজ টাইগার একাদশে দুটি পরিবর্তন আনা হয়েছে। চোটে পড়ায় আগেই ছিটকে গেছেন সাকিব আল হাসান। ফলে তিনি যে থাকছেন না তা আগেই জানা গিয়েছিল। বিশ্রাম দেওয়া হয়েছে পেসার মুস্তাফিজুর রহমানকেও। তাদের বদলি একাদশে জায়গা পেয়েছেন শামীম হোসেন ও নাসুম আহমেদ।

বাংলাদেশ একাদশ: নাঈম শেখ, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারি, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও শরীফুল ইসলাম।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, রেজা হেনড্রিক্স, রাসি ভ্যান ডের ডুসেন, টেম্বা ভুবামা (অধিনায়ক), এইডেন মার্করাম, ডেভিড মিলার, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, কেশব মহারাজ, অ্যানরিচ নর্টজে ও তাবরেজ শামসি।
এই বিভাগের আরও খবর