লালমনিরহাট বার্তা
বৃদ্ধের মরদেহ টেনে নিয়ে ৩ কি.মি. দূরে আছড়ে ফেললো ট্রেন
বার্তা ডেস্ক : May 27, 2021, 9:26:00 PM সময়ে

বৃদ্ধের মরদেহ টেনে নিয়ে ৩ কি.মি. দূরে আছড়ে ফেললো ট্রেন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় লালমনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনের হুক পেটে ঢুকে আব্দুর রহমান (৬৯) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলার বামনডাঙ্গা রেল স্টেশনের অদূরে দক্ষিণ শাহবাজ গ্রামের ইটভাটা রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

হুকে আটকে মৃত্যুর পর মৃতদেহটি নিয়ে প্রায় তিন কিলোমিটার রাস্তা পার হয়ে ট্রেনটি বামনডাঙ্গা স্টেশনে পৌঁছে। নিহত আব্দুর রহমান দক্ষিণ শাহবাজ গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মৃত তোফাজ্জল বেপারী।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল সাতটার দিকে আব্দুর রহমান বাড়ির অদূরে ওই এলাকায় রেল লাইন দিয়ে হাঁটছিলেন। এসময় ঢাকা থেকে লালমনিরহাটগামী ‘লালমনি এক্সপ্রেস’ ট্রেনটি হটাৎ চলে আসে। আর ওই ট্রেনের সামনের ইঞ্জিনের হুক তার পেটে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ঝুলতে থাকা ওই লাশ নিয়ে ট্রেনটি ৩ কি.মি. দূরে বামনডাঙ্গা রেল স্টেশনে পৌঁছে।

বামনডাঙ্গা রেল স্টেশন মাস্টার আমজাদ হোসেন বলেন, ট্রেনের ইঞ্জিনের সামনের হুকে আটকে রহমানের লাশ রেলস্টেশন পর্যন্ত পৌঁছে। তিনি বলেন, এনিয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ উদ্ধার করে তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। (সূত্র: ইত্তেফাক)