লালমনিরহাট বার্তা
এইচপি ক্যাম্পে ২৭ ক্রিকেটার
বার্তা অনলাইন ডেস্কঃ | ১১ মে, ২০২২ ৬:৪৭ AM
এইচপি ক্যাম্পে ২৭ ক্রিকেটার
কক্সবাজারে বিসিবির হাইপারফরম্যান্স (এইচপি) ক্যাম্প শুরু হবে আগামী ১৪ মে। এবার কক্সবাজারের বাইরে সিলেট ও চট্টগ্রামে অনুষ্ঠিত হবে ক্যাম্প। প্রায় চার মাসব্যাপী ক্যাম্পে ডাক পেয়েছেন ২৭ ক্রিকেটার। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে চলতি বছরের এইচপি স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

মিরপুর স্টেডিয়ামে রিপোর্ট করার পর ক্রিকেটাররা চলে যাবেন কক্সবাজার। সেখানে ১৫ মে থেকে ১ জুন চলবে ফিটনেস ও বোলিং ক্যাম্প। সিলেটে ২ জুন থেকে ৬ জুলাই হবে স্কিল ক্যাম্প। ১০ দিন বিরতির পর ১৬ জুলাই থেকে ৯ সেপ্টেম্বর চট্টগ্রাম, ঢাকায় স্কিল ক্যাম্প এবং প্র্যাকটিস ম্যাচ খেলবেন এইচপির ক্রিকেটাররা।একনজরে এইচপি ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা:

তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন, শাহাদাত হোসেন, সাব্বির হোসেন, তৌহিদ হূদয়, অমিত হাসান, আইচ মোল্লা, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, এনামুল হক, সুমন খান, এ কে এস স্বাধীন, রেজাউর রহমান রাজা, রিপন মন্ডল, আসাদুজ্জামান পায়েল, মহিউদ্দিন তারেক, মুশফিক হাসান, সোহেল রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী, আশিকুর জামান, রাকিবুল হাসান, হাসান মুরাদ, রিশাদ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব ও আকবর আলি।এইচপি ক্যাম্পে ২৭ ক্রিকেটার। (সূত্রঃ ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর