লালমনিরহাট বার্তা
আদিতমারীতে অনুষ্ঠিত হচ্ছে প্রাণী সম্পদ প্রদর্শনী
স্টাফ রিপোটার : Jun 3, 2021, 6:29:32 PM সময়ে

আদিতমারীতে অনুষ্ঠিত হচ্ছে প্রাণী সম্পদ প্রদর্শনী

"পুষ্টি,মেধা, দারিদ বিমোচন, প্রাণী সম্পদ প্রদর্শনীর আয়োজন " এই প্রতিপাদ্য বিষয় নিয়ে লালমনিরহাটের আদিতমারীতে শনিবার (৫ জুন) দিনব্যাপী অনুষ্ঠিত হবে প্রাণী সম্পদ প্রদর্শনী।

সরকারী আদিতমারী জিএস মডেল স্কুল এন্ড কলেজ মাঠে ভার্চুয়ালে যুক্ত হয়ে এ মেলার উদ্বোধন করবেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পি।

"প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প" (এলডিডিপি) এর সহযোগিতায়  প্রাণীসম্পদ অধিদপ্তর কর্তৃক উপজেলা পর্যায়ে" প্রাণীসম্পদ প্রদর্শনীতে ৫০ জন খামারীকে নিয়ে স্টল সাজানো হয়েছে।

আদিতমারী উপজেলা প্রাণী কর্মকর্তা ডাঃ মোঃ মোশাররফ হোসেন বলেন, প্রদর্শনী মেলায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খামারীরা তাদের উন্নতজাতের গবাদিপশুসহ বিভিন্ন বিষয় প্রদর্শন করবেন। তিনি আরো বলেন, মেলায় আগত দর্শনার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা ও উন্নতজাতের খামার বিষয়ে সার্বক্ষণিক পরামর্শ প্রদান করা হবে।
 
 দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) চিত্ত রঞ্জন সরকার।  অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন। স্বাগত বক্তব্য রাখবেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোশাররফ হোসেন।