লালমনিরহাট বার্তা
ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিচ্ছিন্ন
বার্তা অনলাইন ডেস্কঃ | ১৮ সেপ, ২০২২, ৭:৪৭ AM
ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিচ্ছিন্ন

ময়মনসিংহে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্ব থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। এতে ময়মসিংহের সঙ্গে চট্রগ্রাম-নেত্রকোনা-জারিয়ার যোগাযোগ বন্ধ রয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে ময়মনসিংহ মহানগরীর শম্ভুগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ রেলওয়ে থানার উপ-পরিদর্শক মির্জা মোহাম্মদ মুক্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের মালবাহী একটি বগি শম্ভুগঞ্জ এলাকা লাইনচ্যুত হয়েছে। এই ঘটনায় ময়মসিংহের সাথে চট্রগ্রাম-নেত্রকোনা-জারিয়ার যোগাযোগ বন্ধ রয়েছে। উদ্ধার কাজ শুরু হয়েছে।

তিনি আরও বলেন, ঢাকা থেকে চট্রগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় ঢাকাগামী হাওর এক্সপ্রেস শ্যামগঞ্জে রেলওয়ে স্টেশনে ও ঢাকা থেকে ছেড়ে আসা জারিয়াগামী বলাকা এক্সপ্রেস ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে অপেক্ষা করছে।

প্রসঙ্গত, শনিবার (১৭ সেপ্টেম্ব) দুপুরে জারিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী বলাকা কমিউটার ট্রেনের এসএলআর (মালবাহী-যাত্রীবাহী) বগি এই রুটে লাইনচ্যুত হয়। পরে আড়াই ঘণ্টা চেষ্টার পর ট্রেন যোগাযোগ সচল হয়।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর