লালমনিরহাট বার্তা
আবারও সালমানের সঙ্গে পূজা
বার্তা অনলাইন ডেস্কঃ | ২২ জুন, ২০২২ ৬:৪১ AM
আবারও সালমানের সঙ্গে পূজা
বর্তমানে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন দক্ষিণী অভিনেত্রী পূজা হেগডে। সালমান খানের সঙ্গে জুটি বেঁধে বলিউড সিনেমায় অভিনয় নিয়ে শুরু থেকেই আলোচনায় আছেন এই অভিনেত্রী।
অনেকেই মনে করছেন, সিনেমাটি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন কিছু যুক্ত করবে। এমনকি বলিউডে পূজার শক্ত অবস্থান তৈরি হবে বলেও মনে করছেন অনেকে। এরইমাঝে নতুন সিনেমা দিয়ে আলোচনায় এলেন পূজা। সেই সিনেমাও আবার সালমানের সঙ্গে! জানা গেছে, ‘নো এন্টি মেইন এন্টি’ সিনেমার সিকুয়েলের কাজ শিগগিরই শুরু হতে যাচ্ছে। আর এই সিনেমাতে সালমানের বিপরীতে ১০ জন অভিনেত্রীকে দেখা যাবে। সেই তালিকায় রয়েছেন পূজা হেগডে, তামান্না ভাটিয়া, সামান্থা, রেশমিকার মতো জনপ্রিয় দক্ষিণী তারকারা।
সিনেমাটিতে সালমান খান ছাড়াও সিক্যুয়েলে অনিল কাপুর, ফারদিন খানও থাকছেন। সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়ার পর থেকেই নেটিজেনদের মাঝে আলোচনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন দক্ষিণের এতগুলো স্টারকে যুক্ত করায় দক্ষিণী দর্শকদের ভেতর দারুণ প্রভাব ফেলবে।

সিনেমাটিতে নিয়ে উচ্ছ্বসিত পূজা ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘আবারও সালমান খানের মতো সুপারস্টারের সঙ্গে কাজের সুযোগ পেলাম। এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না। এবারের সিক্যুয়েলে এক হিরোর ১০ হিরোইন থাকছে। বিষয়টি ভাবতেই অন্যরকম লাগছে। আশা করছি দারুণ একটি কাজ ক্যারিয়ারে যুক্ত হবে।’(সূত্র: ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর