লালমনিরহাট বার্তা
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আদিতমারীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
স্টাফ রিপোর্টারঃ | ৪ জুন, ২০২২, ১:২২ PM
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আদিতমারীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’র প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলা আওয়ামীগ ও তার সহযোগি সংগঠন।
শনিবার (৪ জুন) বিকাল ৫ টায় আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল আলমের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বুড়িরবাজার মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

বিক্ষোভ মিছিল শেষে লালমনিরহাট -বুড়িমারী মহাসড়কের বুড়িরবাজার নামক স্থানে বৃষ্টি উপেক্ষা করে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ উপজেলা আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক রফিকুল আলম। এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীগের সাবেক সাধারন সম্পাদক ও সারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুল ইসলাম প্রধান, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান নান্নু, উপজেলা স্বেচ্ছেসেবক লীগের সভাপতি মোরশেদ, সাপ্টিবাড়ী ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আব্দুল জলিল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান শিমুল, সাধারন সম্পাদক মাইদুল ইসলাম বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
বক্তারা হত্যার হুমকিদাতাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান।
এই বিভাগের আরও খবর