লালমনিরহাট বার্তা
থানা হবে জনগণের সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু -পুলিশ সুপার
স্টাফ রিপোর্টারঃ | ২৯ আগস্ট, ২০২২ ২:০৭ PM
থানা হবে জনগণের সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু -পুলিশ সুপার

লালমনিরহাট জেলার সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে আজ ২৯ আগস্ট

সকালে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম মহোদয়ের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, নবাগত পুলিশ সুপার হিসেবে আমি আপনাদের আসস্ত করতে চাই- লালমনিরহাট জেলা মাদক ও চোরাচালান এর বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স। থানা হবে জনগণের সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু। সেবা প্রাপ্তিতে জনগণ যদি কোনো হয়রানির শিকার হয়, তাহলে আপনারা আমাকে এবং আমার সহকর্মীকে জানাবেন। আপনাদের পরিচয় গোপন রাখা হবে।

আপনারা সাংবাদিক, আপনাদের মাধ্যমেই আমাদের বার্তা গুলো সকলের কাছে পৌছায়। আমরা সর্বোচ্চ চেষ্ঠা করবো, যে কোনো মামলা সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীকে আইনের আওতায় নিতে।

মোটরসাইকেল চালক এবং যিনি ২য় আসনে বসবেন উভয়কেই অবশ্যই হেলমেট পরিধান করতে হবে। না হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। রেজিস্ট্রেশন বিহীন গাড়ি জিরো টলারেন্স।

সাম্প্রদায়িত সম্প্রীতি বিনষ্ট করতে যারা অনলাইনে উদ্দেশ্য প্রনীত ভাবে অপপ্রচার চালাবে তাদেরকে কোনো ভাবেই ছাড় দেয়া হবে না। প্রয়োজনে তাদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনাদের কাছে আমাদের একটি বার্তা থাকবে, সমাজের ত্রুটি গুলো আপনারা তুলে ধরবেন। আমার পক্ষ থেকে আমি আমার দায়িত্ব ও কর্তব্য শতভাগ আন্তরিকতার সাথে সম্পূর্ণ করার চেষ্টা করবো। পরিশেষে লালমনিরহাট জেলা পুলিশ এর পক্ষ থেকে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে পুলিশ সুপার মহোদয় তার বক্তব্য শেষ করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) আতিকুল হক , অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), মারুফা জামাল, সদর থানার অফিসার ইনচার্চ এরশাদুল আলমসহ পুলিশের কর্মকর্তাগন ও লালমনিরহাট জেলার প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর