লালমনিরহাট বার্তা
অডিটরিয়ামের নাম বিকৃতের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন
স্টাফ রিপোর্টারঃ | ৭ মে, ২০২২ ৮:৪১ AM
অডিটরিয়ামের নাম বিকৃতের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন
দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার অধ্যায়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘স্টুডেন্ট এ্যাসোসিয়েশন অব পাটগ্রাম (স্যাপ)-এর আয়োজনে আলোচনাসভা, শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানের স্থানের নাম বিকৃত করা ও জাতীয় ¯েøাগান না বলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন।
উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গতকাল শুক্রবার (০৭ মে) রাত ৮ টার দিকে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামী লীগের সভাপতি কাদের এলাহী লাভলু। বক্তব্যে দাবি করা হয় গত বৃহস্পতিবার (০৫ মে) শিক্ষার্থীদের আয়োজিত অনুষ্ঠানের ব্যানারে পাটগ্রাম উপজেলার বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি অডিটরিয়ামের নাম পরিবর্তন করে ‘উপজেলা কমিউনিটি সেন্টার পাটগ্রাম’ লেখা হয়েছে। একটি কুচক্রি মহল এটি করেছে। এতে বীর মুক্তিযোদ্ধা ও জেলার উন্নয়নের রুপকার স্থানীয় সাংসদ মোতাহার হোসেনকে এমপিকে হেয় করে স্বাধীনতা, সার্বভৌমত্বের অনভুতিকে আঘাত করা হয়েছে। ইতিহাস বিকৃতির মত করেছে। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান নীলু, আবু তালেব, খোরশেদ রেজা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুল ইসলাম সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা রাসেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন শুভ, পৌর ছাত্রলীগের সভাপতি রাহুল মহাজন প্রমুখ।
##ছবির ক্যাপশন- উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শুক্রবার (০৭ মে) রাত ৮ টার দিকে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন- পৌর আওয়ামী লীগের সভাপতি কাদের এলাহী লাভলু।
এই বিভাগের আরও খবর