লালমনিরহাট বার্তা
রংপুরে সড়কে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কায় হেলপার নিহত
রংপুর অফিসঃ | ৪ সেপ, ২০২১, ১০:৩১ AM
রংপুরে সড়কে  বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কায় হেলপার নিহত
রংপুরের হারাগাছে বালু ভর্তি একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কায় ট্রান্স ফরমার ভেঙে পড়ে মনোয়ার হোসেন (৩০) নামে ট্রাক্টও হেলপার নিহত হয়েছে।এ দুর্ঘটনায় চালকসহ আরও দুজন আহত হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকার মেনাজের পুল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত মনোয়ার হারাগাছের বাংলাবাজার শাখারীপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে সে ট্রাক্টরচালকের হেলপার ছিলো।
স্থানীয়রা জানান, শনিবার সকালে বালু বোঝাই ট্রাক্টর নিয়ে শাহ্ আলম হারাগাছের হক বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় মেনাজেরপুল নামক এলাকায় পৌঁছলে ট্রাক্টর চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এসময় বৈদ্যুতিক খুঁটির ওপরে থাকা ট্রান্স ফরমারটি সঙ্গে সঙ্গে ভেঙে মনোয়ারের মাথার উপর পড়ে যায়। এতে গুরুত্বর আহত অবস্থায় ঘটনাস্থলেই মারা যান সে। এসময় চালক শাহ্ আলম ও ওই ট্রাক্টরে থাকা আরেক শ্রমিক জুয়েল মিয়া আহত হয়েছে।
রংপুর মহানগর পুলিশের (আরপিএমপি) হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, লাশের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।
এই বিভাগের আরও খবর