লালমনিরহাট বার্তা
শাকিবের পোস্টে মন্তব্য করে তোপের মুখে ওমর সানী
বার্তা অনলাইন ডেস্কঃ | ৩০ আগস্ট, ২০২১ ১:০৬ PM
শাকিবের পোস্টে মন্তব্য করে তোপের মুখে ওমর সানী
বর্তমান সময়ের ঢালিউড সুপারস্টার শাকিব খানের একটি পোস্টে মন্তব্য করে তোপের মুখে পড়েছেন চিত্রনায়ক ওমর সানী। তবে শাকিবকে কটাক্ষ নয়, ফান করেছেন বলে জানিয়েছেন নব্বইয়ের দশকের নম্বর ওয়ান এই হিরো। পাশাপাশি দুঃখও প্রকাশ করেছেন।
রবিবার (২৮ আগস্ট) সন্ধ্যায় শাকিব খান তার ফেসবুকে একটি ছবি পোস্ট করে মার্কিন লেখক জিগ জিগলারের একটি উক্তি ইংরেজি ভাষায় লিখেন। লেখাটি ছিলো- ‘Always remember that your present destination isn’t your final destination. The best is yet to come, be patient!’ আর সেই পোস্টের কমেন্টে ওমর সানী লিখেন, ‘লেখা তো তোর না, কে লিখে দিয়েছে, ভাই ভালো থাকিস।’
এ ঘটনায় শাকিব খানের ভক্তদের একাংশ ভাবছেন শাকিবকে কটাক্ষ করেছেন ওমর সানী। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রলও হচ্ছে অনেক। শুধু তাই নয়, ওমর সানীর সেই মন্তব্যে প্রায় ২ হাজার রিয়্যাক্ট এবং ৬ শতাধিক নেটাগরিক কমেন্ট করেছেন।

ওমর সানী বলেন, ‘আসলে ও (শাকিব) তো আমার ছোট ভাই। ওর সঙ্গে আমার যে সম্পর্ক, সেই রেশ ধরেই কথাটা বলেছি। আমি ওকে অনেক পছন্দ করি, ফান করেই কথাটা বলেছি। এটা নিয়ে সমালোচনার কী হলো, আমি বুঝলাম না!
দুঃখ প্রকাশ করে ওমর সানী বলেন, ‘আমি বলেছি, এতো সুন্দর লেখা তুই লিখেছিস বলে মনে হয় না। যাই হোক, ভালো থাকিস। আমি সব সময় যেভাবে বলি...সব সময় ওকে (শাকিব খান) এভাবেই বলি। এটা নিয়ে যদি ও আহত হয়ে থাকে, আমি সরি। কিন্তু এটা নিয়ে হার্ট করে আমি কিছু বলিনি। ইচ্ছাকৃতভাবে কাউকে কষ্ট দেওয়ার মতো মন-মানসিকতা আমার নেই। যারা এসব সমালোচনা করছে, তাদের সংখ্যা নিতান্তই কম। আফটার অল, শাকিব বাংলাদেশের নাম্বার ওয়ান তারকা, সে নাম্বার ওয়ান। এতটুকু সম্মান-স্নেহবোধ আমার আছে।’

প্রসঙ্গত, শাকিব খান ও ওমর সানীর মধ্যে বাস্তব জীবনে বেশ ভালো সম্পর্ক। বিভিন্ন সময় চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন আন্দোলনেও একসারিতে দাঁড়িয়েছেন তারা। তবে সেই পোস্টে যখন ওমর সানীকে তুলোধুনো করা হচ্ছে সে সময়ও বরাবরের মতো নীরবতা পালন করছেন শাকিব খান।
এই বিভাগের আরও খবর