লালমনিরহাট বার্তা
আবারও পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
স্টাফ রিপোর্টার | ২ এপ্রি, ২০২৩, ৫:৫১ AM
আবারও পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

লালমনিরহাট জেলার পাটগ্রাাম উপজেলায় শনিবার রাত সাড়ে ১১টার দিকে শমসেরনগর সীমান্তে ভারতীয় সীমান্তরর্ক্ষী বাহিনী বিএসএফের গুলিত এক বাংলাদেশি নিহত হয়েছেন। পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরেকজন।

নিহত বাংলাদেশি পাটগ্রামের বুড়িমারী ইউনিয়নের কলাবাগান এলাকার রবিউল ইসলাম (৫৪)। একই গ্রামের সহিদুল ইসলামকে (৩০) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজিবি ও পুলিশের সূত্রগুলোর দাবি করেন, একটি দলে ৯-১০ জন বাংলাদেশি চোরাকারবারি পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার মেখলিগঞ্জ থানার পাঠানটারী এলাকা থেকে শনিবার রাতে গরু পাচার করছিলেন। চুঙ্গারখাতা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের ওপর গুলিবর্ষণ করেন। এ সময় গুলিবিদ্ধ দুজনকে তাদের সহযোগীরা বাংলাদেশে নিয়ে আসেন। পরে আহত রবিউল মারা যান।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

৬১ বিজিবির তিস্তা ব্যাটালিয়ন-২ এর পরিচালক লে. কর্নেল এএম মাহবুবুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বিএসএফকে একটি প্রতিবাদপত্র পাঠানোর কথা জানান ।

এই বিভাগের আরও খবর