লালমনিরহাট বার্তা
মাহিয়া মাহির আইডি থেকে বিচ্ছেদের স্ট্যাটাস!
বার্তা অনলাইন ডেস্কঃ | ১১ অক্টো, ২০২২, ৫:২০ AM
মাহিয়া মাহির আইডি থেকে বিচ্ছেদের স্ট্যাটাস!

হঠাৎ এক স্ট্যাটাসে রহস্য ছড়িয়ে পড়ে নায়িকা মাহিয়া মাহির ফেসবুক আইডি থেকে। ৯ অক্টোবর রাত ৯টায় তার আইডি থেকে লেখা হয়, ‘আমরা আর একসাথে নাই!’ কেন নাই, কার সঙ্গে নাই এ বিষয়ে কিছুই বলেননি নায়িকা।পৌনে এক ঘণ্টার মধ্যেই স্ট্যাটাসটি সরিয়ে নিলেও মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে অবাক হন কোনো বিশ্লেষণ ছাড়া চার শব্দের এই বার্তায়।

মাত্র ১৫ মিনিটেই তার স্ট্যাটাসটিতে দেড় হাজারেরও বেশি রিয়েক্ট পড়েছিল। মন্তব্য করতে এসে অনেকে জানতে চাইছিলেন, মাহির আইডি হ্যাক হয়েছে কি না। অবশেষে তাদের ধারণাই সঠিক হলো।

মাহিয়া মাহি পরবর্তী সময়ে এক স্ট্যাটাসে নিশ্চিত করেছেন, তিনি নন, অন্য কেউ তার আইডি থেকে স্ট্যাটাসটি দিয়েছেন।

মাহি লিখেছেন, ‘কিছুক্ষণ আগে আমি ছাড়াও আমার প্রোফাইল কে যেন লগইন করেছিল। জানি না কাকে কাকে টেক্সটও পাঠিয়েছে। কী ভয়ানক!’ তবে আইডি হ্যাক হয়েছে কি না সে বিষয়ে কিছু বলেন নি নায়িকা।এদিকে তার স্ট্যাটাসের নিচে ভক্ত-অনুরাগীরা আইডির পাসওয়ার্ড মজবুত করতে পরামর্শ দিয়েছেন মাহিকে।

প্রসঙ্গত, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। গেল বছরের ২৩ মে নায়িকা জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিয়েবিচ্ছেদ করছেন। এরপর গেল বছরের সেপ্টেম্বরে জানা যায় দ্বিতীয় বিয়ে করেছেন তিনি। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন মাহি।

সেই সংসারে প্রথম সন্তানের অপেক্ষায় মাহি। সম্প্রতি এ নায়িকা নিজেই জানিয়েছেন মা হতে চলেছেন তিনি।

এই বিভাগের আরও খবর